৮ সেপ্টেম্বর, ২০২২ ১৪:১৮

'অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনছে সরকার'

ধামরাই (ঢাকা) প্রতিনিধি:

'অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনছে সরকার'

আন্দোলন দমন করতে বিএনপি নেতাকর্মীদের মামলায় গ্রেফতার করা হচ্ছে না, অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনছে সরকার বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। বৃহস্পতিবার ধামরাইর উপজেলার কালামপুর এলাকায় কালামপুর সাব-রেজিষ্টার অফিসের নতুন ভবন উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী আরও বলেন, বিএনপি শান্তিপূর্ণ আন্দোলন করলে সরকার বাধা দিবে না। তবে আন্দোলনের নামে কেউ জ্বালাও পোড়াও করলে সরকার কঠোর হাতে দমন করবে। কাউকে ছাড় দেবে না। বর্তমানে কোন মিথ্যা মামলা দিয়ে বিএনপির কোন নেতাকর্মীকে সরকার গ্রেফতার করছে না। আগের অনেক মামলায় বিএনপির নেতাকর্মীরা পালিয়ে ছিলেন, তাদেরকে সরকার গ্রেফতার করছে।

এছাড়াও তিনি সাব-রেজিস্ট্রার অফিসে বিভিন্ন অনিয়মের প্রতি ইঙ্গিত দিয়ে, প্রতিটি সাব-রেজিস্টার অফিসেই একটি করে অভিযোগ বক্স স্থাপনের নির্দেশ দেন। এসময় তিনি সেখানে বৃক্ষরোপন করেন ও আলোচনা সভায় যোগদান করেন।

এসময় স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি সংসদ সদস্য বেনজীর আহমেদ, সাবেক সংসদ এমএ মালেক, মহা-পরিদর্শক নিবন্ধন  অধিদপ্তর শহিদুল আলম ঝিুনক, ধামরাই পৌরসভার মেয়র গোলাম কবিরসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর