শিরোনাম
২৭ নভেম্বর, ২০২২ ১৭:২০

বাংলাদেশের অর্থনীতি এখনো সমৃদ্ধ : নৌ প্রতিমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

বাংলাদেশের অর্থনীতি এখনো সমৃদ্ধ : নৌ প্রতিমন্ত্রী

বক্তব্য রাখছেন নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, উপ-মহাদেশে আমাদের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মতো মানবিক প্রধানমন্ত্রী আর নেই। তিনি সব সময় দেশের মানুষের কথা চিন্তা করেন। সেই কারণেই বোচাগঞ্জ উপজেলার মানুষের জন্য আগাম শীতবস্ত্র পাঠিয়েছেন। একজন মানবিক প্রধানমন্ত্রী ছাড়া এই কাজ কেউ করতে পারবে না। আমরা অনেক প্রধানমন্ত্রী দেখেছি কিন্তু শেখ হাসিনার মতো মানবিক প্রধানমন্ত্রী আর পাইনি।

রবিবার বিকালে সেতাবগঞ্জ মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বোচাগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত প্রায় ২ হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এর আগে দুপুরে বিরল উপজেলা প্রশাসনের আয়োজনে বিরলের শীতার্ত মানুষের মাঝেও শীতবস্ত্র বিতরণ করেন।

নৌ প্রতিমন্ত্রী বলেন, অনেকেই বলছেন দেশের অর্থনীতি নাকি ভেঙে পড়েছে। আসলে তা নয়, বাংলাদেশের অর্থনীতি এখনো সমৃদ্ধ আছে। সমৃদ্ধ আছে বলেই শীত আসার আগেই প্রধানমন্ত্রী শীতার্ত মানুষের জন্য কম্বল পাঠিয়েছেন। দেশের অর্থনীতি চাঙ্গা আছে বলেই প্রধানমন্ত্রী চট্টগ্রামে কর্নফুলিতে ট্যানেল নির্মাণসহ একসাথে দেশের বিভিন্ন স্থানে একশতটি ব্রিজ উদ্বোধন করেছেন। মানবিক নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই ১১ লাখ রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন ও তাদের ছেলেমেয়ের লেখাপড়ার ব্যবস্থা করে দিয়েছেন।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পালের সভাপতিত্বে সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন ও সাধারণ সম্পাদক মো. আফছার আলী উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর