শিরোনাম
১৯ ডিসেম্বর, ২০২৩ ১৭:২৭

নতুন প্রজন্ম আজ জয় বাংলা স্লোগানে মুখরিত: নৌ প্রতিমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

নতুন প্রজন্ম আজ জয় বাংলা স্লোগানে মুখরিত: নৌ প্রতিমন্ত্রী

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, এই বিজয়ে আমাদের যে আত্মত্যাগ তা আমরা বৃথা যেতে পারি না। বিজয় দিবসে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিল, এই বিজয় এই স্বাধীনতা ধুলিৎসাত হয়ে যাবে আমি যদি আমার দেশের মানুষকে খাবার দিতে না পারি, আমার শিশুদেরকে সুশিক্ষায় শিক্ষিত করতে না পারি, সুচিকিৎসা দিতে না পারি। বঙ্গবন্ধু আরো বলেছিলেন, স্বাধীনতার সুখ বিজয়ের আনন্দ প্রতিটি মানুষের ঘরে ঘরে পৌছে দিতে হবে।

নৌ প্রতিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে কোথাও কোন দারিদ্রতা নেই। দেশের টেকনাফ থেকে তেতুলীয়ায় সকল যোগাযোগ ব্যবস্থা এখন আমাদের হাতের মুঠোয়। কোনো রাজনৈতিক নেতা দেশের মানুষকে বিভ্রান্ত করতে পারে না, মিথ্যা দিয়ে সত্যকে ঢেকে রাখতে পারে না বলেই নতুন প্রজন্ম আজ জয় বাংলা স্লোগানে মুখরিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মহান বিজয় দিবসের বিজয় র‌্যালির আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এসময় দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলতাফুজ্জান মিতা, সহ সভাপতি মো. আবুল কালাম আজাদ, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী, পৌর মেয়র মো. আসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 

বোচাগঞ্জ উপজেলার কেন্দ্রিয় শহীদ মিনার চত্বর হতে র‌্যালিটি সেতাবগঞ্জ পৌর শহর ঘুড়ে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর