শিরোনাম
১৯ ডিসেম্বর, ২০২৩ ১৭:৪৫

গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে : বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, রংপুর

গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে : বাণিজ্যমন্ত্রী

রংপুরের মাওলানা কেরামত আলী (র.) জৈনপুরী’র মাজার জিয়ারত করে আনুষ্ঠানিক নির্বাচনি প্রচারণা শুরু করেছেন রংপুর-৪ (কাউনিয়া-পীরগাছা) আসনে আওয়ামী লীগের প্রার্থী বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। 

মঙ্গলবার দুপুরে নগরীর মুন্সিপাড়ায় অবস্থিত মাজার জিয়ারত করে আগামী ৭ জানুয়ারীর ভোটে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও ভোট প্রদানের আহ্বান জানান বাণিজ্যমন্ত্রী। 

মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের বাণিজ্যমন্ত্রী বলেন, দেশের স্বার্থে, অগ্রগতির স্বার্থে ও গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। নৌকাকে বিজয়ী করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ২০০৮ সালের নবম, ২০১৪ সালের দশম ও ২০১৮ সালের একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে রংপুর-৪ (কাউনিয়া-পীরগাছা) আসন থেকে নির্বাচিত হন। 

এ সময় উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য তুহিন চৌধুরী, সদস্য ওয়াসিমুল বারী শিমু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ধনজিৎ ঘোষ তাপসসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর