২৩ জানুয়ারি, ২০২৪ ১৬:১৯

সৌদি সরকার সুযোগ দিলে হজের নিবন্ধনের সময় বাড়ানো হবে : ধর্মমন্ত্রী

জামালপুর প্রতিনিধি

সৌদি সরকার সুযোগ দিলে হজের নিবন্ধনের সময় বাড়ানো হবে : ধর্মমন্ত্রী

বক্তব্য রাখছেন ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক

ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি বলেছেন, গত ১৮ জানুয়ারি হজের নিবন্ধনের সময়সীমা শেষ হয়েছে, হাবের সাথে আলোচনা হয়েছে আমরা তাদের আল্টিমেটাম দিয়েছি। আমরা আর সময়সীমা বাড়াতে চাই না, এই কথা তাদের জানিয়ে দিয়েছি। সৌদি সরকারের সাথে যোগাযোগ করা হচ্ছে, তারা যদি সুযোগ দেয়, তাহলে ব্যবস্থা গ্রহণ করব, নাহলে এ পর্যন্তই শেষ।

মঙ্গলবার দুপুরে জামালপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

চূড়ান্ত নিবন্ধন না করার বিষয়ে মন্ত্রী আরও বলেন, প্রতি বছরই হজ এজেন্সির যারা মালিক, তারা শেষ সময়ে কম টাকায় বাড়ি ভাড়া পাওয়ার জন্য এই পলিসি গ্রহণ করে, আমরা এটা বন্ধ করতেই এই সিদ্ধান্ত নিয়েছি।

দুপুরে শহরের বকুতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ধর্মমন্ত্রী। পরে দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর