শিরোনাম
প্রকাশ : ৬ ডিসেম্বর, ২০১৯ ০৬:৫০

আটকে গেছে পেনশন, ৮ দিনে ২৪,০০০ বার ফোন!

অনলাইন ডেস্ক

আটকে গেছে পেনশন, ৮ দিনে ২৪,০০০ বার ফোন!
প্রতীকী ছবি

অবসর নিয়েছেন। কিন্তু আটকে গেছে পেনশন। ক্ষোভে একটি ফোন কোম্পানিকে ২৪ হাজার বার ফোন করে ব্যতিব্যস্ত করে তুলেছেন জাপানের ৭১ বছরের এক বৃদ্ধ। তাও আবার মাত্র ৮ দিনে। 

জানা গেছে, চুক্তির খেলাপ করেছে কোম্পানি। আর সেই কারণেই ২৪ হাজার বার ওই ফোন কোম্পানির গ্রাহক পরিষেবা দপ্তরের টো-ফ্রি নম্বরে ফোন করে ক্ষোভ উগড়ে দিয়েছেন ওই বৃদ্ধ। 

জাপানের জনপ্রিয় মোবাইল নেটওয়ার্ক কোম্পানি কেডিডিআইয়ের গ্রাহক পরিষেবা দফতরে যারা কাজ করেন, বাধ্য হয়ে বিষয়টি পুলিশকে জানায়। তারপরই ওই বৃদ্ধকে গ্রেপ্তার করে স্থানীয় পুলিশ। নিজের ফোন থেকেই নয় শুধু, পাবলিক টেলিফোন বুথ থেকেও হাজার হাজার বার ফোন করেছেন তিনি। 

এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ‘আটক বৃদ্ধকে জেরা করে জানা গেছে, তিনি শুধু ফোন করে নিজের কথাই বলতেন। ক্ষোভ উগড়ে দিতেন। ফোন করে কোম্পানির কর্মীদের শুধু ক্ষমা চাইতে বলতেন। নিজের কথা বলা হয়ে গেলে, ফোন কেটে দিতেন। ওদিক থেকে কোনও উত্তরের আশা করতেন না। অর্থাৎ এর থেকেই পরিষ্কার, মোবাইল নেটওয়ার্ক কোম্পানির কর্মীদের উত্যক্ত করতেই এই কাণ্ড ঘটিয়েছেন ওই ব্যক্তি। কোম্পানির ব্যবসায় বাধা দেওয়ার অপরাধেই তাকে গ্রেফতার করা হয়েছে।’‌   

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য