শিরোনাম
প্রকাশ : ১১ ডিসেম্বর, ২০১৯ ০৮:৫৪

বয়ফ্রেন্ডের রহস্যজনক আচরণ, নিজের দেওয়া উপহারেই ধরা খেলেন বান্ধবীর কাছে!

অনলাইন ডেস্ক

বয়ফ্রেন্ডের রহস্যজনক আচরণ, নিজের দেওয়া উপহারেই ধরা খেলেন বান্ধবীর কাছে!
জেন স্লাটার (বামে) ও ফিটবিট।

উপহার দেওয়া-নেওয়ার ক্ষেত্রে এবার সাবধান হবেন। এমনও হতে পারে আপনার দেওয়া উপহারই আপনাকে বিপদে ফেলতে পারে। এমনটাই হল যুক্তরাষ্ট্রের এক ব্যক্তির ক্ষেত্রে।

যুক্তরাষ্ট্রের এনএফএল নেওটয়ার্কের সাংবাদিক জেন স্লাটার। এনএফএল, আমেরিকার ন্যাশনাল ফুটবল লিগের অনুষ্ঠান সম্প্রচার করে। সাবেক বয়ফ্রেন্ড সম্পর্কে জেন তার অভিজ্ঞতার কথা জানিয়েছেন টুইটারে। সেখানে তিনি লিখেছেন কীভাবে তার এক সাবেক বয়ফ্রেন্ডের দেওয়া ফিটবিট ধরিয়ে দিয়েছিল তাকে (বয়ফ্রেন্ডকে)।

ফিটবিট হল ঘড়ির মতো হাতে পরার এক ইলেক্ট্রনিক্স যন্ত্র। যার মাধ্যমে শরীরিক কসরত বা অ্যাক্টিভিটি ট্র্যাক করা যায়। মোবাইলের সঙ্গে কানেক্ট করা যায় ফিটবিটকে। আবার দু’টি ফিটবিটকেও একে অপরের সঙ্গে ওয়্যারলেস পদ্ধতিতে যুক্ত করা যায়। এর ফলে, কেউ একজন কতটা শারীরিক কসরত, পরিশ্রম করছেন, তা অন্যের ফিটবিট থেকে বোঝা যাবে।

জেন লিখেছেন, এক ক্রিসমাসে একটি ফিটবিট  উপহার দিয়েছিলেন সেই বয়ফ্রেন্ড। তার ফিটবিটের সঙ্গে নিজের ফিটবিটও কানেক্ট করে নিয়েছিলেন ওই প্রাক্তন বয়ফ্রেন্ড। এমন একটি উপহার পেয়ে জেন বেশ খুশি হয়েছিলেন বলে জানিয়েছেন।

সেই খুশি একদিন দুঃখে পরিণত হয়ে যায়। জেন লিখেছেন, একদিন ভোর চারটার সময় ওই প্রাক্তন বয়ফ্রেন্ডের শারীরিক সক্রিয়তা লক্ষ্য করেন। সেই সঙ্গে জেন পাঠকদের জানান, ভোর চারটার সময় জিমেও যাননি তার বয়ফ্রেন্ড।

এই ঘটনার পর, বয়ফ্রেন্ডের কাছে জেন জানতে চান গোটা বিষয়টি। ভোর চারটার সময় তার ওই প্রাক্তন বয়ফ্রেন্ড কী করছিলেন সেটা জানতে পেরেই সম্পর্ক ভেঙে দেন জেন। টুইটারে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন জেন স্লটার।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

close