২৬ নভেম্বর, ২০২১ ২২:৩১

ডিজে গানের ‘উচ্চশব্দে’ মুরগির ‘মৃত্যু’ হয়েছে দাবি করে থানায় অভিযোগ, অতঃপর..!

অনলাইন ডেস্ক

ডিজে গানের ‘উচ্চশব্দে’ মুরগির ‘মৃত্যু’ হয়েছে দাবি করে থানায় অভিযোগ, অতঃপর..!

সংগৃহীত ছবি

আজকাল যে কোনো পার্টি ও অনুষ্ঠান মানেই ডিজে। কেউ কেউ ডিজের তালে ফূর্তি করলেও কেউ কেউ এতে বিরক্তও হন। যেমন রাতভর ‘উচ্চশব্দে’ ডিজেপার্টিতে অতিষ্ঠ প্রতিবেশীর থানায় যাওয়ার মতো খবর প্রায়ই দেখা যায়। তবে এবার ভিন্ন এক অভিযোগ সামনে আসলো ডিজে নিয়ে।

অভিযোগ উঠেছে, ভারতের ওড়িশার বালাসোর জেলার নীলগিরিতে এক বিয়ের অনুষ্ঠানে ডিজে গান বাজানোর জন্য ও আতশবাজির উচ্চশব্দে মারা গেছে একটি পোলট্রি ফার্মের ৬৩ মুরগি। ওই ফার্মের মালিক রঞ্জিত কুমার পরিদার জন্য থানায় এফআইআর দায়ের করেছেন।

রঞ্জিত কুমার পরিদা জানান, গেল রবিবার রাত সাড়ে ১১টার দিকে বরযাত্রীরা তার পোলট্রি ফার্মের সামনে দিয়ে যাচ্ছিল। সে সময় খুব জোরে বাজানো হচ্ছিল ডিজে গান। এর সঙ্গেই কিছু লোক আতশবাজিও ফাটাচ্ছিলেন। সে সময় তিনি ওই ডিজের আওয়াজ কিছুটা কম করতে বলেন, কিন্তু বরযাত্রীর সঙ্গে থাকা লোক তার সঙ্গে ঝামেলা শুরু করে দেয়। পরের দিন সকালেই দেখা যায় তার ফার্মের ৬৩টি মুরগির মৃত্যু হয়েছে।

চিকিৎসকরা জানান, মুরগিগুলোর মৃত্যু হয়েছে হার্ট অ্যাটাকের কারণে। এটি জানার পর সেই মুরগির ফার্মের মালিক পার্শ্ববর্তী সেই বিয়েবাড়িতে পৌঁছে যান, যে বিয়েবাড়িতে ডিজে বাজানো হয়েছিল। তিনি সেখানে গিয়ে মুরগির মৃত্যুর জন্য ক্ষতিপূরণের দাবি করেন। কিন্তু বিয়েবাড়ির লোক তা দিতে অস্বীকার করে। এরপরেই সেই ফার্ম মালিক পুলিশের কাছে অভিযোগ জানিয়ে এফআইআর দায়ের করেন।

নীলগিরি থানা পুলিশ জানায়, ফার্মের মালিক রঞ্জিত কুমার পরিদা এবং বিয়ে বাড়ির রামচন্দ্র পরিদাকে থানায় ডাকা হয়েছে সমস্যা সমাধানের জন্য। দুই পক্ষই থানাতে এসে পারস্পরিক মীমাংসার মাধ্যমে এই মামলাটির সমাধান করে নিয়েছে বলে জানান বালাসোরের এসপি সুধাংশু মিশ্র। সূত্র : নিউজ এইটিন ও টাইমস অব ইন্ডিয়া।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর