মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ২০২১-২২ কর বছরে ব্যাংকিং খাতে শীর্ষ করদাতার পুরস্কার অর্জন করেছে। জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম ঢাকা অফিসার্স ক্লাবে আয়োজিত ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খানের কাছে এ পুরস্কার ক্রেস্ট ও ট্যাক্স কার্ড হস্তান্তর করেন।


বাংলাদেশের তরুণ কার্ডিওলজিস্টদের চিকিৎসাবিষয়ক জ্ঞানকে আরও সমৃদ্ধ করার জন্য প্ল্যানেটারি হেলথ একাডেমিয়া (পিএইচএ) এবং ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের যৌথ উদ্যোগে দেশের দুই তরুণ চিকিৎসককে প্রথমবারের মতো ‘কার্ডিওলজি ট্রাভেল ফেলোশিপ’ প্রদান করা হয়েছে।


সম্প্রতি এপেক্স ফুটওয়্যার লিমিটেড ২৫ বছর উদযাপন উপলক্ষে আয়োজিত শপ অ্যান্ড উইন ক্যাম্পেইনের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানটি আয়োজন করা হয় এপেক্স ফুটওয়্যার লিমিটেডের হেড অফিসে।

 

বার্ষিক সাধারণ সভা

জিপিএইচের ১৬তম বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর কবির। উপস্থিত ছিলেন গ্রুপ চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল, পরিচালকগণ-মো. আশরাফুজ্জামান, মো. আবদুল আহাদ, মো. আজিজুল হক, স্বতন্ত্র পরিচালক মুখতার আহমেদ, নির্বাহী পরিচালক (গ্রুপ) এবং কোম্পানি সচিব আবু বকর সিদ্দিক এফসি এম এ, নির্বাহী পরিচালক (এফএন্ডবিডি) কামরুল ইসলাম এফসিএ এবং চিফ ফিনান্সিয়াল অফিসার এইচ এম আশরাফউজ্জামান।

 

সিঙ্গারে নিউ ইয়ার অফার

ইংরেজি নববর্ষ উপলক্ষে শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানী সিঙ্গার বাংলাদেশ শুরু করেছে আকর্ষণীয় নিউ ইয়ার অফার- নতুন আশায় নতুন করে সাজুক বাসা। সিঙ্গার ক্রেতাদের ব্যবহৃত পণ্য বদলে নতুন পণ্য ঘরে আনার আকর্ষণীয় সুযোগ দিচ্ছে। টিভি কেনার ক্ষেত্রে নগদ ডিসকাউন্ট পাবেন সর্বোচ্চ ৬% পর্যন্ত। ওয়াশিং মেশিন কেনার ক্ষেত্রে নগদ ডিসকাউন্ট পাবেন সর্বোচ্চ ২,৫০০ টাকা পর্যন্ত এবং মাইক্রোওয়েভ ওভেনের সাথে ফ্রি রাইস কুকার। এছাড়াও নানান পণ্যের নির্দিষ্ট মডেলে থাকছে আকর্ষণীয় অফার। এই বিশেষ ক্যাম্পাইনটি ৩১ জানুয়ারী ২০২৩ পর্যন্ত চলবে। বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর