শিরোনাম
প্রকাশ : ২৬ জানুয়ারি, ২০২১ ১৯:৩২
প্রিন্ট করুন printer

উলিপুরে বিএনপির প্রার্থীর বিরুদ্ধে মিথ্যাচার ও ষড়যন্ত্রের অভিযোগ আওয়ামী লীগ প্রার্থীর

কুড়িগ্রাম প্রতিনিধি

উলিপুরে 
বিএনপির প্রার্থীর বিরুদ্ধে মিথ্যাচার
 ও ষড়যন্ত্রের অভিযোগ আওয়ামী লীগ প্রার্থীর

কুড়িগ্রামের উলিপুরে বিএনপির মেয়র প্রার্থীর বিরুদ্ধে মিথ্যাচার ও ষড়যন্ত্রের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগ প্রার্থী। টাকা দিয়ে ভোট কেনা ও বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের বাড়িতে কর্মীদের খাওয়া দাওয়ার ব্যবস্থাসহ বিভিন্ন অভিযোগ এনে মঙ্গলবার বিকেলে নৌকা মার্কার নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী মামুন সরকার মিঠু। তিনি আরো অভিযোগ করে বলেন, বিএনপির প্রার্থী তাদের জাতীয় রাজনৈতিক চরিত্র মিথ্যাচার ও ষড়যন্ত্রের অংশ হিসেবে মিথ্যা অভিযোগ সৃষ্টির প্রক্রিয়া থেকে আজও বের হতে পারেননি। বিএনপির দলীয় কর্মীরা মাথায় হেলমেট পরে নিজেদের প্রচার মাইকের মেশিন ছিনতাই করে নৌকা মার্কার কর্মীদের দোষারোপ করে যাচ্ছেন। রাতের অন্ধকারে বিএনপির কর্মী আজিজার রহমান মাস্টারের বাড়িতে নিজেরাই হামলা চালিয়ে আওয়ামী লীগের কর্মীদের দোষ দিচ্ছেন। এ ধরনের বিভিন্ন মিথ্যা অভিযোগ দিয়ে ইস্যু সৃষ্টি করে নির্বাচনী শান্ত-পরিবেশকে উত্তপ্ত করার অপচেষ্টা করছে বিএনপি। 

তিনি সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করেন, বিএনপির প্রার্থীর লোকজন তাদের সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের বাড়িতে বসে কৌশলে ভোটারদেরকে টাকা দিয়ে ভোট কিনছেন। একই সঙ্গে কর্মীদের বাড়িতে বিভিন্ন অজুহাতে খাওয়া দাওয়ার আয়োজন করে বিএনপির ভোটারদের একত্রিত করছেন তারা। 
সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আওয়ামী লীগ সুষ্ঠু নির্বাচন চায়। বিএনপির কাছ থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। তিনি আশংকা করে বলেন, ভোটের দিন বিএনপির কর্মীরা নিজেরাই ভোট কেন্দ্রগুলোতে সংঘাত সৃষ্টি করে ভোটের পরিবেশ নষ্ট করে আওয়ামী লীগের উপর দোষ চাপানোর পায়তারা করছে। এ কারণে বিএনপি প্রার্থী নির্বাচনী প্রচারণায় না থেকে ঘরে বসে শুধু মিথ্যাচার করছেন।

এ সময় আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী মামুন সরকার মিঠু ছাড়াও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আব্দুল মালেক ও দলদলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম সরদার প্রমুখ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর