Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ অক্টোবর, ২০১৯ ২২:৩১
আপডেট : ২০ অক্টোবর, ২০১৯ ২২:৪৪

এখনও কাউকে দেয়া হয়নি যুবলীগ চেয়ারম্যানের দায়িত্ব

অনলাইন প্রতিবেদক

এখনও কাউকে দেয়া হয়নি যুবলীগ চেয়ারম্যানের দায়িত্ব

ওমর ফারুক চৌধুরীকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যানের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। রবিবার বিকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যুবলীগের শীর্ষ নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। তবে রবিবার রাত ১০টার দিকে এই রিপোর্ট লেখা পর্যন্ত নতুন করে যুবলীগের শীর্ষ এই পদে কাউকে দায়িত্ব দেওয়া হয়নি।

যদিও রবিবার সন্ধ্যা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে একটা গুজব। যেখানে উল্লেখ করা হয়, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হয়েছেন শেখ ফজলে নূর তাপস। অভিনন্দন। এমন বার্তা ছড়িয়ে পড়ে। তবে খোঁজ-খবর নিয়ে নিশ্চিত হওয়া যায় এমন কোনো ঘোষণা তখন পর্যন্ত হয়নি।

যদিও কোথা থেকে তারা এমন তথ্য পেয়েছেন তা ফেসবুকে অভিনন্দন বার্তায় তারা সেটা উল্লেখ করেননি। ধারণা করা হচ্ছে, অতি উৎসাহী কিছু নেতা-কর্মী-সমর্থক অনুমান করে এমনই পোস্ট দেন। আর তাদের এই দেখাদেখিতে অন্য নেতাকর্মী-সমর্থকরাও তাদের নতুন নেতাকে অভিনন্দন জানানোর জন্য তোড়জোর শুরু করে দেন। এতে করে বিভ্রান্তিতে পড়েন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণির মানুষ।

তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ওমর ফারুক চৌধুরীকে যুবলীগের চেয়ারম্যানের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হলেও এই পদে নতুন কারও নাম ঘোষণা করা হয়নি। ধারণা করা হচ্ছে, আসন্ন সম্মেলনের মাধ্যমে নতুন চেয়ারম্যান বেছে নেবে কেন্দ্রীয় যুবলীগ।

এখানে উল্লেখ্য, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য চয়ন ইসলামকে আহ্বায়ক এবং সাধারণ সম্পাদক হারুনুর রশিদকে সদস্য সচিব করে যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য