২৬ এপ্রিল, ২০২২ ২০:১৩

বায়তুল মোকাররমে মুসল্লিদের সঙ্গে ইফতার করলেন বসুন্ধরা এমডি

নিজস্ব প্রতিবেদক

বায়তুল মোকাররমে মুসল্লিদের সঙ্গে ইফতার করলেন বসুন্ধরা এমডি

বায়তুল মোকাররমে মুসল্লিদের সঙ্গে ইফতার করেছেন দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা সায়েম সোবহান আনভীর।

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে মুসল্লিদের সঙ্গে ইফতার করেছেন দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা সায়েম সোবহান আনভীর।

মঙ্গলবার বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটি আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতারে অংশ নেন তিনি।

ইফতারের আগ মুহূর্তে মুসল্লিদের উদ্দেশে শুভেচ্ছা বক্তব্যে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বলেন, ছোটবেলায় বায়তুল মোকাররমে নামাজ পড়তে আসতাম। ২০ বছর পর এখানে এলাম, এখানে এসে আমি সত্যিই আনন্দিত। সবার সাথে ইফতারের আগে একত্রিত হয়েছি, বেশ ভালো লাগছে, আরও আসবো এবং আগামীতে আপনাদের সাথে ঘনিষ্ঠতা কীভাবে আরও বাড়ানো যায়, সে চেষ্টা থাকবে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, সবাইকে ঈদ মোবারক।

বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির সভাপতি হাজী মো. ইয়াকুব আলীর সভাপতিত্বে ইফতারের আগে আলোচনা সভা পরিচালনা করেন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মানিক।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটি বর্তমান সরকারের মসজিদ উন্নয়নের কাজে সন্তুষ্ট এবং আনন্দিত। আমরা জাতীয় মসজিদের মুসল্লিদের সুবিধার্থে সার্বিক উন্নয়মূলক কাজের সহায়ক হিসেবে কাজ করতে বদ্ধপরিকর।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাজুসের সিনিয়র সহ-সভাপতি গুলজার আহমেদ ও বাজুসের সাবেক সভাপতি এনামুল হক খান দোলন। এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র সম্পাদক জুয়েল মাজহার।

ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের খতিব মুফতি রুহুল আমিন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর