রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা

আগামী নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে : এরশাদ

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। নির্বাচনের আগে জাতীয় পার্টির নেতৃত্বে ১০-১৫টি দলের জোট গঠন করা হবে। তিনি বলেন, ‘দেশ ও জাতির স্বার্থেই আমাদের ক্ষমতায় যেতে হবে।’ তিনি গতকাল বনানীতে দলীয় কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা বলেন। রংপুর জেলা যুবলীগ নেতা মোস্তফা সেলিম বেঙ্গলের নেতৃত্বে বিভিন্ন সংগঠনের শতাধিক নেতা-কর্মীর জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় এরশাদ আরও বলেন, নিজেদের জন্য নয়, দেশ ও জাতির স্বার্থে জাতীয় পার্টিকে ক্ষমতায় যেতে হবে।

অতীতে জাতীয় পার্টি যেমন দেশকে সুশাসন ও সমৃদ্ধি দিয়েছে আগামীতেও গোটা জাতিকে স্বস্তি, শান্তি ও নিরাপত্তা দেওয়ার নিশ্চয়তা দিতে পারে। তাই জনগণ এখন জাতীয় পার্টিকেই তাদের আশা-ভরসার প্রতীক হিসেবে দেখতে শুরু করেছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, চেয়ারম্যানের উপদেষ্টা সৈয়দ দিদার বখত, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, মো. আরিফুর রহমান খান প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর