Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৪২

তরুণের সাফল্যের জন্য বাবা-মার দোয়া অপরিহার্য

-------- শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

তরুণের সাফল্যের জন্য বাবা-মার দোয়া অপরিহার্য

সংসদ সদস্য শামীম ওসমান (নারায়ণগঞ্জ-৪) তরুণ সমাজের উদ্দেশে বলেছেন, তোমাদের সাফল্যের জন্য বাবা-মার দোয়া অপরিহার্য। তিনি বলেন, যার ওপর বাবা-মার দোয়া থাকে দুনিয়ার কোনো শক্তি তাকে পিছিয়ে রাখতে পারে না।

শামীম ওসমান সোমবার রাতে সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের ধনুহাজী ঈদগাহ মাঠে ধনুহাজী বাড়ি ও কালুহাজী বাড়ি যুব সমাজ আয়োজিত ওয়াজ মাহফিলে বক্তৃতা করছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিদ্ধিরগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া। উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) আবদুস সাত্তার, কাউন্সিলর আরিফুল হক হাসান ও ইফতেখার আলম খোকন প্রমুখ।

 সিদ্ধিরগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু, সিদ্ধিরগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হোসেন চিশতী সিপলু প্রমুখ।

শামীম ওসমান বলেন, মুসলমানের প্রথম কেবলার বাইতুল আকসাকে স্বীকৃতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কারণ তিনি জানতেন প্রথম কেবলা কোথায় অবস্থিত। অথচ জানে না বলে অনেক মুসলিম রাষ্ট্র স্বীকৃতি দেয়নি। শামীম ওসমান দুঃখ প্রকাশ করে বলেন, মুসলমানদের মধ্যে ঐক্যের অভাব। সেজন্যই তারা আজ পৃথিবীতে মার খাচ্ছে।

তিনি বলেন, আল্লাহর গজব থেকে বাঁচাতে ৪০ বছরের প্রাচীন টানবাজার পতিতাপল্লী উচ্ছেদ করেছিলাম। কেননা যে এলাকায় জেনা বা ব্যাভিচারবৃত্তি চলে, টাকার বিনিময়ে মা-বোনের উজ্জত বিক্রি হয়, সে এলাকায় আল্লাহর গজব নাজিল হয়। তদানিন্তন প্রধানমন্ত্রীকে (শেখ হাসিনা) জানিয়েই ওই উচ্ছেদ অভিযান চালানো হয়েছিল। তিনি বেঁচে থাকলে এই দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে। তার জন্য সবাই আল্লাহর দরবারে দোয়া করবেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর