Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ জানুয়ারি, ২০১৯ ২৩:০৩

সংসদকে কার্যকর করব : জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক

সংসদকে কার্যকর করব : জি এম কাদের

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় সংসদকে কার্যকর করতেই জাতীয় পার্টি বিরোধী দলের ভূমিকা পালন করবে। তিনি বলেন, জাতীয় পার্টি ছাড়া আর কোনো দলই কার্যকর ভূমিকা রাখার অবস্থায় নেই। এ কারণেই, জাতীয় পার্টি এবার আর সরকারের মন্ত্রিত্ব গ্রহণ করছে না। গতকাল দুপুরে জি এম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন। জি এম কাদের আরও বলেন, জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই। এখনো জাতীয় পার্টি হুসেইন মুহম্মদ এরশাদের দিকনির্দেশনাতেই চলছে।  জাতীয় পার্টি এখন শক্তিশালী অবস্থায় ঐক্যবদ্ধ আছে।

তিনি বলেন, জাতীয় পার্টি থেকে চারজন সংরক্ষিত আসনে সংসদ সদস্য মনোনীত হবেন এবং এই তালিকা পার্টির  চেয়ারম্যান চূড়ান্ত করবেন।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফখর-উজ-জামান, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, কেন্ত্রীয় নেতা এম এ রাজ্জাক খান, মো. মহিবুল্লাহ্, হাফিজ আহমেদ পিটু, আনোয়ার হোসেন  তোতা, জিয়াউর রহমান বিপুলসহ কেন্ত্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাপা শক্তিশালী বিরোধী দলের ভূমিকা পালন করবে : জাতীয় পার্টি সংবিধান অনুযায়ী জাতীয় সংসদে শক্তিশালী বিরোধী দলের ভূমিকা পালন করবে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। তিনি বলেন, জাতীয় পার্টি বিরোধী দলের ভূমিকাতেই থাকবে। দেশের মানুষের কথা, যানজটের কথা, প্রতিদিনের সমস্যা আমাদের সংসদ সদস্যরা সংসদে তুলে ধরবেন। গতকাল জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে সংরক্ষিত মহিলা আসনে আগ্রহীদের কাছে পার্টির মনোনয়ন ফরম বিতরণকালে তিনি এসব কথা বলেন।


আপনার মন্তব্য