শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ০২:০৯

খালেদার মুক্তিতে বিকল্প নেই আন্দোলনের

-মেজর হাফিজ

নিজস্ব প্রতিবেদক

বেগম খালেদা জিয়ার মুক্তিতে আন্দোলনের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ। তিনি বলেন, ‘পৃথিবীর সব মানুষ জানেন বাংলাদেশে আইনের শাসন ও গণতন্ত্র নেই। নেই জনগণের ভোটাধিকার ও মানবাধিকার। খালেদা জিয়ার আইনজীবীরাই বলেছেন, আইনি প্রক্রিয়ায় তার মুক্তি সম্ভব নয়। এখন একটাই পথ, তা হলো রাজপথ উত্তপ্ত করা।’ গতকাল সকালে জাতীয় প্রেস ক্লাবে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন।

 আয়োজক সংগঠনের উপদেষ্টা সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন বিএনপির আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, শাহ নেসারুল হক, শাহজাহান সম্রাট, জমিয়তে উলামায়ে ইসলামের মাওলানা শোয়াইব আহমেদ, জাগপার আবু মোজাফফর  মো. আনাছ প্রমুখ।

ছাত্র সংগঠনগুলোর সহাবস্থান নিশ্চিত না করে তফসিল  ঘোষণায় ডাকসু নির্বাচন সুষ্ঠু হবে কি না তা নিয়ে শঙ্কা প্রকাশ করেন মেজর (অব.) হাফিজ। তিনি বলেন, ‘জাতীয় সংসদের ভোট ডাকাতির মতো ডাকসু নির্বাচন হবে বলেই বোঝা যাচ্ছে। ছাত্রসমাজের দাবি ছিল, হলগুলোতে ভোট  কেন্দ্র না নিয়ে একাডেমিক ভবনে ভোট নেওয়া হোক। সহাবস্থানের চিহ্নমাত্র নেই যেখানে, সেখানে ভোট ডাকাতি হবে।’


আপনার মন্তব্য