Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ১ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১ মে, ২০১৯ ০১:৪৭

অরিত্রীর আত্মহত্যা প্ররোচনা

শিক্ষক হাসনা হেনাকে অভিযোগ থেকে অব্যাহতি

প্রতিদিন ডেস্ক

শিক্ষক হাসনা হেনাকে অভিযোগ থেকে অব্যাহতি

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী অধিকারীর আত্মহত্যায় প্ররোচনার মামলায় দুই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করে অন্য শিক্ষক হাসনা হেনাকে অভিযোগ থেকে অব্যাহতি দিয়েছে আদালত। ঢাকার মহানগর হাকিম আদালতের বিচারক সাদবীর ইয়াছির আহসান চৌধুরী মঙ্গলবার তদন্ত কর্মকর্তার সুপারিশ ও মামলার বাদীর বক্তব্য শুনে এ আদেশ দেন। বিডিনিউজ

আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই জালাল আহমেদ জানান, আলোচিত এ মামলার অভিযোগপত্র গ্রহণ করে ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) জাহিদুল কবীরের কাছে নথিপত্র পাঠানোর আদেশ দিয়েছেন মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী।

এখন মুখ্য মহানগর হাকিম মামলার নথি মহানগর দায়রা জজ আদালতে পাঠিয়ে দেবেন। সেখানেই অভিযোগ গঠনের শুনানি শেষে সিদ্ধন্ত হবে, ভিকারুননিসার বরখাস্ত দুই শিক্ষক ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস ও প্রভাতি শাখার প্রধান শিক্ষক জিনাত আরার বিরুদ্ধে এ মামলার বিচার চলবে কিনা।

অরিত্রীর স্বজনরা বলছেন, বাবা-মার ‘অপমান সইতে না পেরে’ ঘরে ফিরে আত্মহত্যা করে এই কিশোরী। তবে অধ্যক্ষ নাজনীন ফেরদৌস শিক্ষার্থী অরিত্রীর অভিভাবকদের অপমান করার কথা বরাবরই অস্বীকার করেছেন।


আপনার মন্তব্য