শিরোনাম
প্রকাশ : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ ডিসেম্বর, ২০১৯ ০১:৪২

আইনি লড়াই ছাড়া খালেদাকে মুক্ত করা সম্ভব নয় : নানক

ঠাকুরগাঁও প্রতিনিধি

আইনি লড়াই ছাড়া খালেদাকে মুক্ত করা সম্ভব নয় : নানক

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে বলেছেন, যতই গুতাগুতি করেন, যতই আবোল-তাবোল বলেন, প্রধান বিচারপতির এজলাসে গিয়ে হট্টগোল করেন, আর ঢাকা শহরে গাড়ি ভাঙচুর করেন- আইনি লড়াই ছাড়া খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করা সম্ভব নয়।

গতকাল ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। নানক বলেন, বিএনপি নেতা বেগম খালেদা জিয়া গ্রেফতার হন দুর্নীতির দায়ে। জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ দবিরুল ইসলাম এমপির সভাপতিত্বে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহামুদ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।, এমপি জাকিয়া তাবাসসুম জুই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশী এতে বক্তব্য রাখেন।

এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথিবৃন্দ। পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা পরিষদের চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশীকে সভাপতি ও দীপক কুমার রায়কে সাধারণ সম্পাদক  ঘোষণা করেন নানক।


আপনার মন্তব্য