শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৩ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৩ জানুয়ারি, ২০২০ ০১:৫৭

রাজধানীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মালিবাগে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। নিহতের নাম সৈয়দ ইকবাল আহম্মেদ (৪৫)। আহতরা হলেনÑ ইকবালের স্ত্রী রাফিকা জেসমিন এবং শ্যালক মাশনুর হাসান। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের দুজনের পায়ে গুলি লেগেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। গতকাল ভোরে মালিবাগ রেল ক্রসিংয়ের পাশে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। র‌্যাব বলছে, নিহত ইকবাল মাদক ব্যবসায়ী ছিলেন। ঘটনাস্থল থেকে এক লাখ পিস ইয়াবা ট্যাবলেট, ১২টি মোবাইল ফোন, একটি পিস্তল, ৭৯ হাজার টাকা এবং ব্যাংকের ৮টি চেক উদ্ধার করা হয়েছে। নিহত ইকবালের বাড়ি নারায়ণগঞ্জে। তিনি পরিবার নিয়ে রাজধানীর আদাবরে থাকতেন।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার এসপি মহিউদ্দিন ফারুকী বলেন, কক্সবাজার থেকে সোহাগ পরিবহনের একটি ইয়াবার বড় চালান আসার গোপন খবর পেয়ে র‌্যাবের একটি দল মালিবাগ রেল ক্রসিংয়ের কাছে অবস্থান নেয়। কক্সবাজার থেকে আসা সোহাগ পরিবহনের কোচ মালিবাগে সোহাগ পরিবহনের কাউন্টারের সামনে থামার পর যাত্রীরা নেমে গেলে তিনজন যাত্রীর আচরণ সন্দেহজনক মনে হয়। বাস থামার পর ১০-১২টি লাগেজ নামিয়ে তারা অপেক্ষা করছিলেন।

প্রায় ১৫ মিনিট পর একটি উবারের গাড়ি এলে লাগেজগুলো তাতে উঠানোর সময় তাদের চ্যালেঞ্জ করে র‌্যাব। এ সময় তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধে তিনজন আহত হলে তাদের ঢামেক হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন। আহত দুজন ঢামেক হাসপাতালে র‌্যাব পাহারায় চিকিৎসাধীন আছেন। তাদের বাড়ি জয়পুরহাট।


আপনার মন্তব্য