বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

রাজধানীতে দুই শিক্ষার্থী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে দুই শিক্ষার্থী নিখোঁজের খবর পাওয়া গেছে। তারা হলেনÑ ১৯ বছর বয়সী মো. খালিদ হাসান ধ্রুব ও ১৭ বছর বয়সী তানজিম আল ইসলাম দিবস। এদের মধ্যে ঢাকা কলেজের সামাজিক বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ধ্রুব এবং তার ভাতিজা দিবস একটি ইংরেজি মাধ্যম স্কুলে এ লেভেলের শিক্ষার্থী। নিখোঁজের বিষয়ে পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার রাতে তেজগাঁও ও মোহাম্মদপুর থানায় দুটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিখোঁজদের স্বজন মো. খায়রুল কবির জানান, এলিফ্যান্ট রোড এলাকায় দিবসের বাসা। মঙ্গলবার দুপুরে সে তার মোহাম্মদপুর, নূরজাহান রোডের বাড়িতে এসে ধ্রুবকে ডেকে নিয়ে যায়। তাদের আইডিবি ভবন থেকে ল্যাপটপ কেনার পরিকল্পনা ছিল। আমরা সন্ধ্যায় তাদের মোবাইল ফোনে যোগাযোগ করেছিলাম। তখন তাদের ফোন বন্ধ পাওয়া গেছে। পরে পুলিশের মাধ্যমে তাদের মোবাইল ট্রাক করে মনিপুরীপাড়া এলাকায় তাদের সর্বশেষ অবস্থান পাওয়া যায়। তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম অর রশিদ তালুকদার জানান, নিখোঁজ দিবসের বিষয়ে পরিবার পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

তার সন্ধান পেতে চেষ্টা চলছে। মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল লতিফ জানান, নিখোঁজ ধ্রুবর বিষয়ে পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তার সন্ধানে পুলিশ কাজ করছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর