শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:৪৩

ভালোবাসার দিনে মোদিকে দাওয়াত দিল শাহিনবাগ

কলকাতা প্রতিনিধি

ভালোবাসার দিনে মোদিকে দাওয়াত দিল শাহিনবাগ

ভালোবাসা দিবসে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দাওয়াত দিলেন দিল্লির শাহিনবাগের আন্দোলনকারীরা। সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ)-এর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে প্রায় এক মাসের বেশি সময় ধরে এখানে আন্দোলন করছেন অসংখ্য মানুষ। তারাই আজ ভ্যালেনটাইনস ডে পালনের জন্য মোদিকে আমন্ত্রণ জানান। প্রধানমন্ত্রীকে উপহার হিসেবে একটি ‘ভালোবাসার গান’ এবং ‘সারপ্রাইজ গিফট’ও দিতে চেয়েছিলেন আন্দোলনকারীরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও মোদিকে আমন্ত্রণ জানিয়ে পোস্ট করেছেন শাহিনবাগের আন্দোলনকারীরা। মোদিকে আমন্ত্রণ জানিয়ে সেখানে লেখা হয়েছে ‘তুম কব আওগে’। প্রধানমন্ত্রী মোদি আপনি দয়া করে শাহীনবাগে আসুন এবং আমাদের সঙ্গে একসঙ্গে ভালোবাসার উৎসব উদ্যাপন করুন। যদিও এতকিছুর পরও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে  দেখা যায়নি শাহিনবাগের মঞ্চে।

সৈয়দ নাসির আহমেদ নামে এক আন্দোলনকারী জানান,  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বা অন্য যে কোনো মন্ত্রীই হোন না কেন, তারা আমাদের এখানে এসে আমাদের সঙ্গে কথা বলতে পারেন। যদি তারা আমাদের বোঝাতে পারেন যে, যা ঘটছে সেটা সংবিধানবিরোধী নয়, তবে আমরা আমাদের আন্দোলন এখানেই প্রত্যাহার করে নেব।


আপনার মন্তব্য