শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৭ এপ্রিল, ২০২০ ০০:৩২

মসজিদ, মন্দির ও হাসপাতালে সুরক্ষা সামগ্রী দিল আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক

মসজিদ, মন্দির ও হাসপাতালে সুরক্ষা সামগ্রী দিল আওয়ামী লীগ

মসজিদ, মন্দির, গির্জা, বৌদ্দবিহারে থার্মাল থার্মোমিটার এবং হাসপাতালে পিপিই বিতরণ করল আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি। গতকাল দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও হাসপাতালের প্রতিনিধির হাতে এসব সামগ্রী তুলে দেন দলের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। এ ছাড়াও করোনাভাইরাস প্রতিরোধে অ্যান্টিসেপটিক সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়েছে। থার্মাল থার্মোমিটার দেওয়া হয় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদ, ইমাম প্রশিক্ষণ একাডেমি, বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশন, রামকৃষ্ণ মিশন, মেরুল বাড্ডা বৌদ্ধ মন্দিরে। এ ছাড়াও করোনা প্রতিরোধে এন্টিসেপ্টিক সাবান, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারও যেসব সংগঠনের প্রতিনিধিদের কাছে তুলে দেওয়া হয় সেগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো- কক্সবাজার জেলা আওয়ামী লীগ, বাংলাদেশ সংবাদ সংস্থা, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন, ২১ নম্বর ওয়ার্ড, এল আর বি ফাউন্ডেশন, ঢাকা মহানগর উত্তরের ৪৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ, ৯৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ। 

বিতরণকালে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের স্বাস্থ্য সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, শিক্ষা সম্পাদক শামসুন্নাহার চাপা, ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য প্রফেসর কামরুজ্জামান,  আখলাকুর রহমান মাইনু, মো. হারুন অর রশীদ, সিরাজুম মনির টিপু, আমিনুর রহমান সোহেলসহ অনেকে।

বিতরণকালে সুজিত রায় নন্দী বলেন, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ কার্যক্রম আমরা অব্যাহত রেখেছি। দেশে করোনাভাইরাস শনাক্তের পর থেকেই করোনা প্রতিরোধক নিয়ে আমরা জনগণের পাশে রয়েছি।

অন্যদিকে রাজধানীর গুলবাগ, শান্তিবাগ, মালিবাগ, বকশিবাজার এলাকায় ৫০০ অসহায়, গরীব মানুষের মাঝে খাদ্যসামগ্রী দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটির ১২ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার।


আপনার মন্তব্য