রবিবার, ১ আগস্ট, ২০২১ ০০:০০ টা

৫০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৫০০ গ্রাম হেরোইনসহ চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা হলেন- মো. শাহিন শাহ, মো. কুদ্দুস মাতুব্বর, মো. ইব্রাহিম ও মোসা. ঝুমুর বেগম। গত শুক্রবার সন্ধ্যায় দনিয়া বিশ্বরোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা করা হয়েছে বলে জানিয়েছেন ডিবি ওয়ারী বিভাগের এডিসি মো. আবু আশরাফ সিদ্দিকী। তিনি বলেন, গ্রেফতারকৃতরা রাজশাহীর গোদাগাড়ী থেকে হেরোইন সংগ্রহ করে রাজধানী ঢাকায় নিয়ে আসে। এদের মধ্যে শাহিন শাহ মাদক ব্যবসায়ী এবং এই চক্রের মূল হোতা। গ্রেফতার অন্য তিনজন ক্যারিয়ার হিসেবে কাজ করেন। তারা যাত্রাবাড়ী, শনিরআখড়া, শ্যামপুর, ডেমরাসহ নারায়ণগঞ্জ জেলায় হেরোইন পাইকারি ও খুচরা বিক্রি করতেন। জব্দ করা হেরোইনের আনুমানিক মূল্য ২০ লাখ টাকা। এই চক্রের অন্য সদস্যদের ধরতে অভিযান চলছে।

এদিকে, ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৩৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযানে ২ হাজার ৪২৮ পিস ইয়াবা ট্যাবলেট, ৭৪২ গ্রাম ১০০ পুরিয়া হেরোইন, ৪ কেজি ৭২০ গ্রাম গাঁজা, ১৫টি ইনজেকশন ও ৬ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৪টি মামলা করা হয়েছে।