সোমবার, ২৮ মার্চ, ২০২২ ০০:০০ টা

গ্রামীণফোনের রজতজয়ন্তী উদ্‌যাপন

নিজস্ব প্রতিবেদক

যাত্রার ২৫ বছর পূর্তি করে ২৬ বছরে পা রেখেছে মোবাইল অপারেটর গ্রামীণফোন। এ উপলক্ষে গতকাল রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে বাংলাদেশে নিজেদের কার্যক্রম তুলে ধরার পাশাপাশি এশিয়ায় টেলিনরের প্রথম কার্যক্রমের রজতজয়ন্তী উদ্‌যাপন করেছে গ্রামীণফোন। অনুষ্ঠানে গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান, সিএমও সাজ্জাদ হাসিব, সিটিও রাদে কোভাসেচিভ, সিসিএও (ভারপ্রাপ্ত) হোসেন সাদাত, হেড অব মার্কেটিং নাফিস আনোয়ার চৌধুরী, এ কে এম আল আমিন, হেড অব নেটওয়ার্ক সার্ভিস এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস খায়রুল বাশার। 

অনুষ্ঠানে গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন, বাংলাদেশ শূন্য থেকে আজ অসীম সম্ভাবনার দেশে পরিণত হওয়ার ক্ষেত্রে উল্লেখযোগ্য অগ্রগতি সাধন করেছে। ১৯৯৭ সালের ২৬ মার্চ পল্লী ফোনের প্রথম গ্রাহক লাইলি বেগমকে প্রধানমন্ত্রীর প্রথম ফোনকলের মাধ্যমে গ্রামীণফোনের যাত্রা শুরু হয়। স্বপ্ন ছিল দেশের অর্থনৈতিক উন্নতিতে সারা দেশকে নেটওয়ার্কে সংযুক্ত করা। বিগত ২৫ বছর ধরে শক্তিশালী টেলিযোগাযোগ ব্যবস্থার মাধ্যমে দেশের উন্নয়নের অংশীদার হিসেবে কাজ করতে পেরে আমরা গর্বিত। গুরুত্বপূর্ণ এ মুহূর্তে আমি গ্রামীণফোনের সহকর্মীদের নিরলস প্রচেষ্টাকে ধন্যবাদ জানাই। গ্রামীণফোনের ওপর আস্থা রাখার জন্য আমি সরকার, আমাদের সব পার্টনার, রিটেইলার, ডিস্ট্রিবিউটর, স্টেকহোল্ডার, শেয়ারহোল্ডার এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ আমাদের সব গ্রাহককে ধন্যবাদ জানাই। আমরা আমাদের লক্ষ্যের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে দেশের ডিজিটালাইজেশন ত্বরান্বিত করায় আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। আমরা সবাইকে একসঙ্গে মিলে আধুনিক ও উন্নত বাংলাদেশ গড়ার আহ্বান জানাই।

অনুষ্ঠানে উপস্থিত বক্তা ও অতিথিরা করপোরেট ও সামাজিক ক্ষেত্রে সিমপ্লিফায়েড সল্যুশনের মাধ্যমে উদ্ভাবন নিয়ে আসার বিষয়ে গ্রামীণফোনের প্রচেষ্টাকে সাধুবাদ জানান। এ ছাড়াও সংবাদ সম্মেলনে গ্রামীণফোনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে ২৫ বছরের নতুন একটি লোগো উন্মোচন করা হয়।

সর্বশেষ খবর