শুক্রবার, ১০ জুন, ২০২২ ০০:০০ টা

বাজেটকে স্বাগত জানিয়ে আওয়ামী লীগের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক

প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে গতকাল রাজধানীতে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ ও ধন্যবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিল শেষে সমাবেশ পরিচালনা করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। সমাবেশ থেকে উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান গণমুখী ও উন্নয়নমূলক বাজেটের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। একইভাবে বিকালে আনন্দ মিছিল করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। মিছিলটি বঙ্গবন্ধু এভিনিউ থেকে বের হয়ে জিপিও হয়ে স্টেডিয়াম পূর্ব গেটে গিয়ে শেষ হয়। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সহ-সভাপতি নুরুল আমিন রুহুল এমপি, দিলীপ কুমার রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু এভিনিউ সংলগ্ন এলাকায় আনন্দ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ। এ সময় যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, মৃনালকান্তি জোদ্দার, তাজউদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন, সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দফতর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে বাজেটকে স্বাগত জানিয়ে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছে কৃষক লীগ। বৃষ্টি উপেক্ষা করে রাজধানীর ডেমরায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে থানা আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল। 

সর্বশেষ খবর