শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

গণতান্ত্রিক কর্মসূচি পালন করতে দিতে চায় না : মোশাররফ

নিজস্ব প্রতিবেদক

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. মোশাররফ হোসেন বলেছেন, আজকে যারা গায়ের জোরে ক্ষমতায় রয়েছে তারা জিয়াউর রহমান, জিয়া পরিবার ও তার প্রতিষ্ঠিত দলকে ভয় পায়। যার কারণে আমাদের ডাক দেওয়া গণসমাবেশকেও ভয় পেয়েছে। আমাদের গণতান্ত্রিক কর্মসূচি পালন করতে দিতে চায় না। আওয়ামী লীগের অবস্থান বিএনপির বিরুদ্ধে নয়, জনগণের বিরুদ্ধে। গতকাল সন্ধ্যায় জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে সম্মিলিত পেশাজীবী পরিষদ।

ডা. এ জেড এম জাহিদ হোসেনের সভাপতিত্বে ও কাদের গণি চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক, কবি আবদুল হাই শিকদার, বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার প্রমুখ।

ড. মোশাররফ হোসেন বলেন, এ দেশের মানুষ আওয়াজ তুলেছে তারা গণতন্ত্র হত্যাকারীদের আর ভোট দেবে না। যারা দেশের অর্থনীতিকে লুটপাট করে বিদেশে টাকা পাচার করে ধ্বংস করে দিয়েছে, তারা অর্থনীতিকে আর মেরামত করতে পারবে না। যারা দেশের বিচারব্যবস্থা সম্পূর্ণ ধ্বংস করে দিয়েছে, বিচার বিভাগের স্বাধীনতা ধ্বংস করেছে, তারা বিচার বিভাগের স্বাধীনতা ফিরিয়ে দিতে পারবে না।

সর্বশেষ খবর