Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ আগস্ট, ২০১৯ ১৪:৩৩

জাতীয় শোক দিবসে সিঙ্গাপুরে সভা ও দোয়া মাহফিল

সিঙ্গাপুর প্রতিনিধি

জাতীয় শোক দিবসে সিঙ্গাপুরে সভা ও দোয়া মাহফিল
জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে সিঙ্গাপুর আওয়ামী লীগ ও যুবলীগ। সিঙ্গাপুর আওয়ামী লীগ ও  যুবলীগের আয়োজনে সিঙ্গাপুরে মোস্তফা প্লাজার একটি অভিজাত রেস্টুরেন্টের হল রুমে রবিবার সিঙ্গাপুর সময় সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও দোয়া মাহফিল।
 
সিঙ্গাপুর আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক রাসেল রানা এবং যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠুর পরিচালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়েজ খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সমাজসেবক শেখ রাজু আহম্মেদ, প্রধান আলোচক ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলমগীর হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী যুবলীগের সভাপতি কে এইচ আলামিন।
 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল, সিঙ্গাপুর যুবলীগের সহ-সভাপতি আবুল কালাম সবুজ, শওকত হোসেন, ফজলুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আকমাল হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান, সিঙ্গাপুর ছাত্রলীগের সভাপতি সোহাগ মোহাম্মদ সিনিয়র সহ-সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক জেপি তালাস, আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিঙ্গাপুর শাখার সাধারণ সম্পাদক মো. মিরাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, জাতীয় শ্রমিক লীগ সিঙ্গাপুর শাখার আহবায়ক রেজাউল করিম, যুগ্ম আহবায়ক উজ্জল মোহাম্মদ বাদলসহ সিঙ্গাপুর আওয়ামী লীগের এবং সিঙ্গাপুর যুবলীগের ৬টি সিটি/শাখা যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতিতে উক্ত অনুষ্ঠান দোয়া মিলাদের মধ্যে দিয়ে সম্পন্ন হয়।
 
অনুষ্ঠানের শুরুতেই সিঙ্গাপুর আওয়ামী লীগের সিঙ্গাপুর যুবলীগের ও সিঙ্গাপুর ছাত্রলীগের নেতারা জাতীর জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন এবং শোক প্রকাশ করে ১ মিনিট নিরবতা পালন করেন। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি কার্যকর করে দেশকে কলঙ্ক মুক্ত করতে সিঙ্গাপুর আওয়ামী লীগ ও সিঙ্গাপুর যুবলীগের পক্ষ থেকে উদাত্ত আহবান জানান। অনুষ্ঠানে শেষে ১৫ আগস্ট নিহত সকল শহীদের জন্য বিশেষ দোয়া করা হয়।
 
বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য