৬ ডিসেম্বর, ২০১৯ ১৪:৩৪

মালয়েশিয়ায় প্রবাসীদের গানের প্রতিযোগিতা, স্টুডিও রাউন্ডে ২১ জন

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়ায় প্রবাসীদের গানের প্রতিযোগিতা, স্টুডিও রাউন্ডে ২১ জন

'প্রবাসী গাও জীবনের গান'- এই স্লোগানে মালয়েশিয়া প্রবাসীদের নিয়ে শুরু হওয়া গানের প্রতিযোগিতায় ৬২২ জন প্রতিযোগীর মধ্যে স্টুডিও রাউন্ডে যাচ্ছে মাত্র ২১ জন।

এই স্টুডিও রাউন্ডে মালয়েশিয়া প্রবাসী ছাড়াও থাকছে সিঙ্গাপুর ও ইন্দোনেশিয়ার প্রতিযোগীরা। ২০ অক্টোবর থেকে শুরু হওয়া আটটি প্রদেশের অডিশন রাউন্ড শেষ হওয়ার পর ভোকাল রাউন্ডে বিচারকদের বিচার কার্যক্রম ও দর্শকের ভোট প্রদান শেষ হয় ৫ ডিসেম্বর। 

ভোকাল রাউন্ডের বাছাইকৃত ২১ জনকে নিয়ে ৭ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে স্টুডিও রাউন্ড। এই  রাউন্ডটি  চলবে ডিসেম্বর মাস জুড়ে।

স্টুডিও রাউন্ডে যাচ্ছে মিনা-দামানসারা, সেলাঙ্গর, শাহিন-সিঙ্গাপুর, মাসুম-সিমুনি, সেলাঙ্গর, মামুন-সেলাঙ্গর, লোকমান-কুয়ালালামপুর,  ইতি-কেলাং, সেলাঙ্গর, মাহসিন-পুচং, সেলাঙ্গর, পান্থ রাজা-কুচাইলামা, কুয়ালালামপুর, সেতু- ইন্দোনেশিয়া, সৌমিনি- কুয়ালালামপুর,  আনোয়ার–সিঙ্গাপুর, রাশিদ–সেলাঙ্গর, সোহান-তেরেঙ্গানু, সাজ্জাদ-কুয়ালালামপুর, অর্থী–বুকিত জলিল, সেলাঙ্গর, মোশারফ- কয়ালালামপুর, নাজনিন-পুত্রাজায়া, সোহেল-সিরি কামবাঙ্গান, সেলাঙ্গর, জহির-পুচং, সেলাঙ্গর, রায়হান-পেনাং ও তানিয়া- কুয়ালালামপুর।

চাইনিজ নিউ ইয়ারের ছুটিতে বাছাইকৃত প্রতিযোগীদের নিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে ২৬ জানুয়ারি ২০২০ কুয়ালালামপুর ক্রাফট কমপ্লেক্সে। গ্রান্ড ফিনালেটি সম্প্রচার হবে এনটিভিতে। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর