শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২১ ১৭:৫৯
প্রিন্ট করুন printer

রোজিনাকে হেনস্তার প্রতিবাদ সৌদি প্রবাসী সাংবাদিক ফোরামের

সৌদি প্রতিনিধি

রোজিনাকে হেনস্তার প্রতিবাদ সৌদি প্রবাসী সাংবাদিক ফোরামের
Google News

প্রথম আলোর তথ্য ও অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামের পেশাগত দায়িত্ব পালনের সময় স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের হেনস্তার পর মামলা করে কারাগারে পাঠানোর প্রতিবাদে সভা করেছে সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরাম।

সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি আবুল বশিরের সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন লিটনের পরিচালনায় বাথাস্থ সানসিটি পলিক্লিনিকের হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা কেডিকেল সেন্টারের এমডি আব্দুল্লাহ আল মামুন।

সভাপতির বক্তব্যে আবুল বশির বলেন, অনুসন্ধানীমূলক সংবাদ সংগ্রহের জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ে যাওয়া রোজিনা ইসলামকে আটকে রেখে শারীরিক ও মানসিকভাবে হেনস্তা, মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা করে কারাগারে পাঠানোর যে আচরণ করা হয়েছে। তা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। তিনি ইতিপূর্বে স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতির কয়েকটি রিপোর্ট করেছিলেন, যা বিভিন্ন সময় তাদের বিপাকে ফেলেছেন। আমরা সবাই জানি স্বাস্থ্য মন্ত্রণালয়ে দুর্নীতির শেষ নেই, সুতরাং সরকারকে বিষয়টি খতিয়ে দেখতে হবে।

সময় টিভির প্রতিনিধি আরিফুর রহমান, যমুনা টেলিভিশনের প্রতিনিধি সেলিম উদ্দীন, দৈনিক আমার কাগজ প্রতিনিধি আল আমিনসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর