৫ ডিসেম্বর, ২০২১ ২০:০৯

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে কুয়েতে আলোচনা সভা

কুয়েত প্রতিনিধি

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে কুয়েতে আলোচনা সভা

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল কুয়েত শাখা আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। 

কুয়েত সিটির রাজধানী হোটেলে কুয়েত সেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মনির আহমেদ মনিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাবিবুল হাসান আল-আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুয়েত বিএনপির নবনির্বাচিত সভাপতি মাহফুজুর রহমান মাহফুজ। 

কুয়েত বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান শামস্, নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক শেখ মোস্তফা কামাল, হাজী ইকবাল হোসেন, হান্নান মজুমদার, হোসেন মোল্লাসহ বক্তারা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে উন্নত চিকিৎসার দাবি জানান। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইলিয়াস চৌধুরী, শাহজাহান সবুজ, মোস্তফা ফারুকী, নাসির উদ্দিন হাওলাদার, আনোয়ার মৃধাসহ অনেকে। এছাড়া কুয়েত বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এসময়ে উপস্থিত ছিলেন। ফখরুল ইসলাম কায়েসের কুরআন তেলোয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠান পর্ব শুরু হয়। অনুষ্ঠান শেষে খালেদা জিয়াসহ সকলের জন্য দোয়া পরিচালনা করেন মাওলানা রেজাউল করিম।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর