শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:১৮

‘বৃহত্তর স্বার্থে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি’

ক্রীড়া প্রতিবেদক

‘বৃহত্তর স্বার্থে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি’
কাজী সালাউদ্দিন

বড় কোনো চমক না থাকলে কাজী সালাউদ্দিনই বাফুফের সভাপতি হতে যাচ্ছেন। তার বিপক্ষে নির্বাচন করার ঘোষণা দিয়েছিলেন জেলা ও বিভাগীয় ফুটবল সংগঠক এবং ফুটবল ক্লাব সমিতির সভাপতি তরফদার রুহুল আমিন। গতকাল তিনি সংবাদ সম্মেলনে ঘোষণা দেন সভাপতি পদে নির্বাচন না করার। বিকালে আবার বাফুফে ভবনে সংবাদ সম্মেলন করেন কাজী সালাউদ্দিন। তিনি দৃঢ়কণ্ঠে বলেন, ফুটবলের বৃহত্তর স্বার্থে সভাপতি পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। এবার যদি নির্বাচনে জয়ী হন তাহলে টানা চার বছর মেয়াদে ফুটবলের অভিভাবক হবেন।

প্রশ্ন উঠেছিল গত নির্বাচনে আপনি ঘোষণা দেন এটাই আমার শেষ নির্বাচন। সালাউদ্দিন বলেন, একেবারে ভুল কথা। আমি কখনো বলিনি সামনে নির্বাচন করব না।

সালাউদ্দিন আবেগাপ্লুত কণ্ঠে বলেন, সবাইকে নিয়ে ফুটবল উন্নয়নে কাজ করতে চাই।

 এখন তারা যদি শুধু সমালোচনা করেই থাকেন আমার কি করার আছে। তরফদার নির্বাচন না করার ঘোষণা দিয়েছেন।

এটা তার ব্যক্তিগত সিদ্ধান্ত। তবে নির্বাচিত হলে অবশ্যই তাকে নিয়ে কাজ করব। ২০০৮ সালে নির্বাচিত হওয়ার পর ফুটবল উন্নয়নের চেষ্টা করেছি। আমিও বলব যতটুকু প্রত্যাশা ছিল তা হয়নি। কিন্তু ফুটবল তো ধ্বংস হয়ে যায়নি। আবারও নির্বাচিত হলে আমার চিন্তায় একটাই থাকবে ফুটবল উন্নয়ন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়াপ্রেমিক। বিশেষ করে ফুটবল তার পছন্দ। ফুটবল উন্নয়নে আমাদের পরিকল্পনা আছে। সেখানে প্রচুর অর্থের প্রয়োজন। অবশ্যই আমরা এ ব্যাপারে প্রধানমন্ত্রীর সহযোগিতা চাইব। সংবাদ সম্মেলনে উপস্থিত বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী বলেন, সালাউদ্দিন ভাইয়ের পক্ষেই সম্ভব ফুটবলে উন্নয়ন ঘটনো। দরকার সবার সহযোগিতা।


আপনার মন্তব্য