শুক্রবার, ১১ মার্চ, ২০২২ ০০:০০ টা

মেসিদের কাঁদিয়ে শেষ আটে রিয়াল

ক্রীড়া ডেস্ক

মেসিদের কাঁদিয়ে শেষ আটে রিয়াল

করিম বেনজেমা দুর্দান্ত খেললেন সান্তিয়াগো বার্নাব্যুতে। ফরাসি এই স্ট্রাইকারের হ্যাটট্রিকে মেসিদের কাঁদিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করল রিয়াল মাদ্রিদ। বুধবার রিয়ালের মাঠে শেষ ষোলোর দ্বিতীয় লেগে ৩-১ গোলে পরাজিত হয়েছে পিএসজি। প্রথম লেগে ১-০ গোলে জয় পেয়েও শেষ আট নিশ্চিত করতে ব্যর্থ হলেন লিওনেল মেসিরা।

বুধবার কিলিয়ান এমবাপ্পের ৩৯তম মিনিটের গোলে এগিয়ে গিয়েছিল পিএসজি। তবে দ্বিতীয়ার্ধে মাত্র ১৭ মিনিটে হ্যাটট্রিক করে পিএসজির স্বপ্ন ভেঙ্গে দেন করিম বেনজেমা (৬১, ৭৬ ও ৭৮)। চ্যাম্পিয়ন্স লিগে সবমিলিয়ে ৭৯ গোল করলেন এই ফরাসি তারকা। তার ওপরে লেবানডস্কি (৮৫), লিওনেল মেসি (১২৫) ও ক্রিস্টিয়ানো রোনালদো (১৪০)।

বুধবার চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর দ্বিতীয় লেগে নিজেদের মাঠে ম্যানচেস্টার সিটি গোল শূন্য ড্র করেছে পর্তুগিজ ক্লাব স্পোর্টিং লিসবনের সঙ্গে। প্রথম লেগে ৫-০ গোলে জিতেছিল ম্যানসিটি। প্রথম লেগের জয়েই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েছে পেপ গার্ডিওলার শিষ্যদের। চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুল ও বায়ার্ন মিউনিখের পর কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করল রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটি।

 

সর্বশেষ খবর