সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

আবারও রিয়ালের হার

ক্রীড়া ডেস্ক

চোটের কারণে নির্ভরযোগ্য বেশকজন খেলোয়াড় না থাকায় এমনিতেই দুর্বল হয়ে পড়ে রিয়াল মাদ্রিদ। মায়োর্কার বিপক্ষে তাদের পারফরম্যান্সও হতাশাজনক। আত্মঘাতী গোল খেয়ে, পেনাল্টিও মিস করল তারা। সঙ্গী হলো হারের লজ্জা।

গতকাল প্রতিপক্ষের মাঠে লা লিগায় ১-০ গোলে হেরেছে কার্লো আনচেলত্তির দল। চলতি লা লিগায় ২০ ম্যাচে রিয়ালের এটি তৃতীয় হার। তিনটিই সর্বশেষ আট ম্যাচের মধ্যে।

চোটে করিম বেনজেমাসহ বেশ কয়েকজন খেলোয়াড়কে হারানোর ধাক্কা তো ছিলই, সঙ্গে মায়োর্কা ম্যাচের আগে ওয়ার্ম-আপের সময় নিয়মিত গোলরক্ষক থিবো কোর্তোয়াও বাম পায়ে ব্যথা পান বলে সংবাদ মাধ্যমের খবর। মাঠের লড়াইয়েও রিয়ালের শুরুটা হয় খুব বাজে। ১৩ মিনিটে গোলটি খেয়ে বসে সফরকারীরা। বাম দিক থেকে দানি রদ্রিগেজের ক্রসে বক্সে একসঙ্গে লাফিয়ে ওঠেন মুরিহি ও নাচো। বল প্রথমে মায়োর্কা ফরোয়ার্ডের মাথা ছুঁয়ে রিয়াল ডিফেন্ডারের মাথায় লেগে জালে জড়ায়। পজিশনে আধিপত্য করলেও প্রতিপক্ষ গোলরক্ষকের পরীক্ষা নিতে পারছিল না রিয়াল। প্রথমার্ধে ৭০ শতাংশ সময় বল দখলে রেখে গোলের জন্য তারা আটটি শট নিলেও কোনোটি লক্ষ্যে ছিল না। ৬০তম মিনিটে পেনাল্টি থেকে সমতা আনতে ব্যর্থ হন মার্কো আসেনসিও। তার শট ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন মায়োর্কার গোলরক্ষক।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর