৪ মার্চ, ২০১৬ ১৯:৪৪

টিকিট পেতে ২৭ ঘণ্টা আগেই লম্বা লাইন!

অনলাইন ডেস্ক

টিকিট পেতে ২৭ ঘণ্টা আগেই লম্বা লাইন!

এশিয়া কাপের ফাইনালে আগামী রবিবার ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। উত্তেজনাপূর্ণ এই ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে শনিবার সকাল সাড়ে ১০টা থেকে। অথচ ম্যাচের ২৭ ঘণ্টা আগে শুক্রবার সকাল ৭টা থেকেই ফাইনাল ম্যাচের একটি টিকিট পেতে টাইগারপ্রেমিদের অপেক্ষা ইউসিবি ব্যাংকের মিরপুর শাখায়।

টিকিট বিক্রির একদিন আগে মিরপুর ১০ নম্বরে অবস্থিত ইউসিবি ব্যাংকের এ শাখায় ভিড় জমাতে থাকেন ক্রিকেট প্রেমীরা। রাজধানীর বিভিন্ন এলাকা থেকে প্রায় এক হাজার যুবক লাইনে দাঁড়িয়ে গেছেন। তাতে ব্যাংকের গেট থেকে টিকিট প্রত্যাশীদের লাইন গড়িয়ে গেছে মাদ্রাসা গলি পর্যন্ত। খবরের কাগজ রাস্তায় বিছিয়ে গল্প-আড্ডা আর তাস খেলে সময় পার করছেন তারা।

২৭ ঘণ্টা আগে লাইনে দাঁড়ালেও দুঃশ্চিন্তা কিন্তু কাটছে টিকিটপ্রত্যাশীদের। তাদের শঙ্কা শেষ পর্যন্ত মিলবে তো একটি টিকিট! কারণ ২৪ মার্চ বাংলাদেশ-ভারত ম্যাচের একদিন আগে এভাবেই রাত্রীযাপন করেছিলেন এদের অনেকেই। কিন্তু সকাল হতেই লাইনের ভেতরে নিয়ম ভেঙে শত শত লোক ঢুকে যাওয়ায় শেষ পর্যন্ত কালোবাজারীদের কাছ থেকে চড়া দামে টিকিট কিনেই দেখতে হয়েছিল খেলা।

ফাইনাল ম্যাচে টিকিটের আকাশচুম্বী চাহিদার কারণে এখানে যেন অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য ইউসিবি ব্যাংকের সামনে শুক্রবার সকালেই মোতায়েন করা হয়েছে ২৫ জন পুলিশ সদস্য। মিরপুর ১৪ নম্বর পুলিশ লাইনের এস আই মো: জাকির হোসেন জানান, এখানে অপেক্ষমান টিকিট প্রত্যাশীদের মাঝে যেন অপ্রীতিকর ঘটনা না ঘটে এ জন্য আমাদের মোতায়েন করা হয়েছে। রাত ৮টায় আমরা চলে যাব তখন পুলিশের আরেকটি দল এখানে ডিউটি করবে।

মিরপুর শাখা ছাড়াও ফাইনাল ম্যাচের টিকিট পাওয়া যাবে ইউসিবির সোনারগাঁও জনপথ, বিজয়নগর, প্রগতি সরণি, বসুন্ধরা ও নয়াবাজার শাখায়।

বিডি-প্রতিদিন/০৪ মার্চ, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর