Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০১৯ ১৮:৩৭
আপডেট : ১৯ এপ্রিল, ২০১৯ ২০:৩৯

আগুন ঝরানো বোলিং তাসকিনের

অনলাইন ডেস্ক

আগুন ঝরানো বোলিং তাসকিনের
সংগৃহীত ছবি

২০১৫ সালের অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশ দলের অন্যতম পেসার ছিলেন তরুণ তাসকিন আহমেদ। কিন্ত ৪ বছর পর আগামী ৩০ মে অনুিষ্ঠিতব্য এবারের বিশ্বকাপে জায়গা হয়নি আগের চেয়ে পরিণত টাইগার এ তারকা বোলারের। অবশ্য এজন্য নির্বাচকদের যতটা না দোষ দিবেন তার চেয়ে বেশি ভাগ্যকেই দুষসেন তিনি। কারণ দীর্ঘদিনের ইনজুরি কাটিয়ে ফিরলেও ফিটনেসের কারণে নির্বাচকদের নজরে আসতে ব্যর্থ হননি। দলে সুযোগ না পেয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন ২৪ বছর বয়সী এ পেসার। 

তবে দল ঘোষণার দুদিন পর ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে আজ শুক্রবার বল হাতে আগুন ঝরিয়েছেন তাসকিন। ৪ উইকেট নিয়ে একাই গুঁড়িয়ে দিলেন প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের ইনিংস।

সাভারের বিকেএসপিতে টসে জিতে আগে ব্যাট করতে নেমে মাত্র ৪৫ ওভারেই ২০৫ রানে অলআউট হয়েছে প্রাইম দোলেশ্বর। দলের পক্ষে সর্বোচ্চ ৭২ রান করেছেন সৈকত আলি। এছাড়া সাঈফ হাসান ৩৭, তাইবুর পারভেজ ২৭ এবং মাহমুদুল হাসান ২৫ রানে অপরাজিত ছিলেন।

সর্বোচ্চ রান সংগ্রাহক সৈকতসহ সাঈফ হাসান এবং তাইবুর পারভেজের উইকেট নিয়েছেন তাসকিনই। এছাড়া দোলেশ্বর অধিনায়ক মার্শাল আইয়্যুবকেও মাত্র ২ রানেই সাজঘরে পাঠিয়ে দিয়েছেন বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না পাওয়া তাসকিন। ওই চার উইকেট পেতে ৯ ওভারে ৫৪ রান খরচ করেন তাসকিন। এছাড়া মোহাম্মদ শহীদ ৩ এবং রিশি ধাওয়ান নিয়েছেন ২টি উইকেট।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য