Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৯ ১৩:৪৫

বিশ্বকাপগামী দল থেকে ইমরুল বাদ, ফুঁসছে মেহেরপুরের মানুষ

মেহেরপুর প্রতিনিধি

বিশ্বকাপগামী দল থেকে ইমরুল বাদ, ফুঁসছে মেহেরপুরের মানুষ

বিশ্বকাপগামী দল থেকে জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসকে বাদ দেওয়ায় ক্ষোভে ফুঁসছেন মেহেরপুরের সর্বস্তরের মানুষ। বার বার নিজের যৌগ্যতা প্রমাণ করার পরও কিভাবে  ইমরুলকে বলির পাঠা হতে হয়, এজন্য বিসিবিকে দুষছেন সাধারণ মানুষ। তাদের দাবি অন্যায়ভাবে বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে তাকে।

ইমরুলকে পুনঃরায় দলে অর্ন্তভূক্ত করার দাবিতে সকাল সাড়ে ১০ টার দিকে মেহেরপুর প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেছে জেলার ক্রিকেট প্রেমীরা। এতে নেতৃত্ব দেন জাহিদ ইকবাল সিমন। উপস্থিত ছিলেন ক্রিকেটার সাইদুর রহমান উজ্জ্বল, মিলন হোসেন, মাসুদ রানা, আরিফুল ইসলাম ডলারসহ জেলার সর্বস্তরের মানুষ। 

মানববন্ধনে বক্তরার বলেন, গেল কয়েকটি সিরিজে ইমরুরের ধারাবহিক পারর্ফম করেছে। তামিমের যৌগ্য উত্তরসরি হিসেবে বার বার নিজেকে প্রমান করেছেন। অথচ ডানহাতি বামহাতি কম্বিশন দেখিয়ে তাকে জাতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছে। যা বিশ্বের কোন দলের ইতিহাসে নেই। 

বার বার নিজের যৌগ্যতা প্রমান করার পরও কিভাবে বিশ্বকাপ দল থেকে তাকে বাদ দেওয়া হয় এ নিয়ে বিস্ময় প্রকাশ করেন বক্তারা। এতে ক্ষোভ প্রকাশ করেছেন তারা। দ্রুত বিশ্বকাপ দলে অন্তর্ভূক্ত করা না হলে আগামীতে কঠোর কর্মসূচী দেওয়া হবে বলেও জানান বক্তারা।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য