শিরোনাম
প্রকাশ : ৬ ডিসেম্বর, ২০১৯ ২৩:৫৪

সিলেট থান্ডারের প্রধান পৃষ্ঠপোষক ড. কাজী এরতেজা

অনলাইন ডেস্ক

সিলেট থান্ডারের প্রধান পৃষ্ঠপোষক ড. কাজী এরতেজা

বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগে (বিবিপিএল) সিলেট থান্ডারের প্রধান পৃষ্ঠপোষক ও ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন ড. কাজী এরতেজা হাসান।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শিক সন্তান হিসেবে ক্রীড়া ক্ষেত্রে বরাবরই পৃষ্ঠপোষকতা করে আসছেন ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারপারসন ড. কাজী এরতেজা হাসান।

মুজিব বর্ষকে সামনে রেখে এবারের বিপিএলে নাম লেখানোর বিষয়ে ড. কাজী এরতেজা হাসান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো আমাদের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও একজন ক্রীড়া পৃষ্ঠপোষক। তার একজন আদর্শিক সৈনিক হিসেবে এবারের বিপিএল’এ নিজের নাম লেখাতে পেরে গর্বিত বোধ করছি। কেননা, শেখ হাসিনার মতো পৃথিবীর আর কোনো রাষ্ট্রপ্রধানকে এতটা ক্রীড়ামোদি হিসাবে সম-সাময়িক বিশ্বে দেখা যায় না। তিনি যখনই সময় পান ক্রিকেট মাঠে খেলোয়ারদের উৎসাহ দিতে ছুটে যান। বাংলাদেশ ক্রিকেট টিমের অনেক ঐতিহাসিক বিজয় তিনি মাঠে বসেই দেখেছেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু'র বড় সন্তান বীর মুক্তিযোদ্ধা শেখ কামালও দেশের খেলাধুলার পৃষ্ঠপোষকতায় অগ্রণী ভূমিকা পালন করেছেন। তার হাতেই গড়ে উঠেছে দেশের অনেক প্রতিষ্ঠিত ক্রীড়া প্রতিষ্ঠান।

এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসান বলেন, এবারের বিপিএল’এ সিলেট থান্ডারের প্রধান পৃষ্ঠপোষকতা করছে ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের অঙ্গপ্রতিষ্ঠান ই-কমার্সভিত্তিক বাজার২৪.বিজ।

ড. কাজী এরতেজা হাসান বলেন, একমাত্র ক্রিকেটই বাংলাদেশকে বিশ্বের বুকে পরিচিত করেছে। এছাড়া আমাদের ডাইনামিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেও আজ বাংলাদেশ বিশ্বের বুকে রোল মডেল। শেখ হাসিনার স্বপ্নের মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে খেলাধুলার বিকল্প নেই। সেদিক বিবেচনায় আমি এবার বিপিএল’লে নাম লিখিয়েছি।

এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামের টুর্নামেন্টটি জয়ের জন্যই মাঠে নামবে তার দল সিলেট থান্ডার।

উল্লেখ্য, ২০১৬ সালের বিপিএল’র আসরে রংপুর রাইডার্সের চেয়ারপারসন হিসেবে দায়িত্ব পালন করেছেন ড. কাজী এরতেজা হাসান। এছাড়া তিনি বাংলাদেশ কুস্তি ফেডারেশনের ভাইস চেয়ারম্যান হিসাবেও দায়িত্ব পালন করছেন।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

close