শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২০ ১১:২৬

রোনালাদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়

অনলাইন ডেস্ক

রোনালাদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়

পর্তুগিজ স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে পার্মার বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে জুভেন্টাস। ম্যাচে জোড়া গোল করার মাধ্যমে রেকর্ড বইয়ে অনেক ঘষামাজা করেছেন রোনালদো। 

আর এ জয়ে সিরি আ লিগে নিজেদের শীর্ষ স্থান আরও সুসংহত করল টানা আটবারের সিরি আ চ্যাম্পিয়ন জুভেন্টাস। ২০ ম্যাচে জুভেন্টাসের পয়েন্ট দাঁড়ালো ৫১। আর সমান ম্যাচে দ্বিতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৪৭।

ম্যাচের ৪৩ মিনিটে অ্যালিয়াঞ্জ অ্যারিনায় স্বাগতিকদের এগিয়ে দেন রোনালদো। এ নিয়ে সিরি আ তে টানা ৭ ম্যাচে গোলের দেখা পেলেন রোনালদো। সর্বশেষ ২০০৫ সালে জুভেন্টাসের ডেভিড ট্রেজেগেট টানা ৭ ম্যাচে গোল করার কীর্তি গড়েন। তবে বিরতির পর পার্মাকে ম্যাচে ফেরান আন্দ্রেস করনিলিয়াস। ৫৫ মিনিটে পার্মার পক্ষে গোলটি করেন আতালান্তা থেকে ধারে খেলতে আসা ডেনমার্কের এ স্ট্রাইকার।

এর তিন মিনিট পরে ম্যাচে জুভেন্টাসকে এগিয়ে দেন ৩৪ বছরের রোনালদো। আর্জেন্টাইন তারকা ফুটবলার পাওলো দিবালা গোলের জন্য বলের যোগান দেন এ পর্তুগিজ ফুটবলারকে। চলতি মৌসুমে দিবালা করেছেন ১১ গোল। আর রোনালদোর গোল সংখ্যা দাঁড়ালো ১৬। সিরি আ লিগে চলতি মৌসুমে সর্বোচ্চ ২৩ গোল আছে লাজিওর চিরো ইম্মোবিলের।

ম্যাচ শেষে জুভেন্টাসের কোচ মাউরিসিও সাররি দিবালার প্রশংসা করে বলেন, ‘দিবালার সবচেয়ে বড় গুণ, সে সবার সঙ্গে ভালো খেলে। হিগুয়েন বা রোনালদো, দুজনের সঙ্গে তার রসায়ন ভালো। দিবালা নিজেও গোল করেন।’ চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা রোনালদোকে নিয়ে বলেন, ‘রোনালদো গোল করেই চলেছে। রোনালদো একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়।’

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য