১২ সেপ্টেম্বর, ২০২০ ১৪:০৯

প্রথম থেকেই পাওয়া যাবে মর্গ্যান-কামিন্সকে, স্বস্তি কেকেআর শিবিরে

অনলাইন ডেস্ক

প্রথম থেকেই পাওয়া যাবে মর্গ্যান-কামিন্সকে, স্বস্তি কেকেআর শিবিরে

স্বস্তি নাইট শিবিরে। প্রথম ম্যাচেই পাওয়া যাবে দলের দুই স্তম্ভ ইয়ন মর্গ্যান ও প্যাট কামিন্সকে। আঙুলের চোট সারিয়ে গতকাল শুক্রবার (১১ সেপ্টেম্বর) মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নেমেছেন ইংল্যান্ড অধিনায়ক। গত রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ ম্যাচে মার্কাস স্টোইনিসের শট আটকাতে গিয়ে আঙুল বেঁকে যায় মর্গ্যানের। 

আইপিএল শুরুর আর বাকি নেই। খুব স্বাভাবিকভাবে ইয়ন মর্গ্যানের চোঁটের খবর নাইট শিবিরের কাছে উদ্বেগজনক ছিল। কারণ শুধু মর্গ্যান যে কেকেআরের ব্যাটিং শক্তি বাড়াতেন তাই নয়, একই সঙ্গে দীনেশ কার্তিকের সঙ্গে অধিনায়কত্বের দায়ভারও কিছুটা ভাগাভাগি করে নেওয়ার কথা ছিল। কিন্তু মর্গ্যানের আঙুলে লেগে যাওয়ায় বোঝা যাচ্ছিল না যে, তিনি কবে নাগাদ ফিরতে পারবেন মাঠে? ইসিবির তরফ থেকেও কোনও বক্তব্য পেশ করা হয়নি। শেষ পর্যন্ত এদিন জানানো হল, মর্গ্যান ফিট। শুক্রবারের ওয়ানডেতে তিনি নামছেন।

কেকেআর সিইও ভেঙ্কি মাইসোর বলেছেন, মর্গ্যান, কামিন্স ও টম ব্যান্টন। তিন ক্রিকেটারকেই প্রথম ম্যাচ থেকে পাওয়া যাবে। তিন ক্রিকেটারই আবুধাবি পৌঁছাবেন ১৭ সেপ্টেম্বর। ৬ দিন থাকতে হবে কোয়ারেন্টিনে। আমাদের প্রথম ম্যাচ ২৩ তারিখ মুম্বাইয়ের বিরুদ্ধে। তাই তিন ক্রিকেটারের খেলা নিয়ে কোনও সংশয় নেই। তিন গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে একসঙ্গে পেয়ে যাওয়ায় অনেকটাই স্বস্তিতে কেকেআর। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর