প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৫৯

এবারের আইপিএলে নতুন রহস্য ডেলিভারি নিয়ে নামছেন কুলদীপ

অনলাইন ডেস্ক

এবারের আইপিএলে নতুন রহস্য ডেলিভারি নিয়ে নামছেন কুলদীপ

তিনি আইপিএল মহাকাশের অন্যতম উজ্জ্বল তারা। বছরের পর বছর কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুর্দান্ত অনেক উপহার দিয়েছেন তিনি। এ বছরের আইপিএলের আগেও আত্মবিশ্বাসী মেজাজে রয়েছেন তিনি। যিনি আবার ব্যাটসম্যানদের আগাম সতর্কবার্তা পাঠিয়ে দিলেন। জানিয়ে দিলেন এবারের আইপিএলে নতুন রহস্য ডেলিভারি নিয়ে নামছেন তিনি। তিনি কুলদীপ যাদব। তিনি বললেন, এবারের আইপিএলে বিশেষ কয়েকটা ডেলিভারি করব। টুর্নামেন্ট শুরু হলে সবাই দেখতে পাবে সেই ডেলিভারিগুলো।

গত বছরের আইপিএলে কুলদীপ ছিলেন নিষ্প্রভ। ভারতীয় ক্রিকেটের চায়নাম্যানের ফর্ম নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল। কিন্তু সেই কঠিন অধ্যায় তাকে মানসিকভাবে অনেক শক্তিশালী করে তুলেছে, মানছেন কুলদীপ। তিনি বললেন, প্রতিটা ক্রিকেটারই কঠিন সময়ের মধ্যে দিয়ে যায়। ক্রিকেট মানেই এমন একটা খেলা যেখানে সবসময় নিজের সেরাটা দেওয়া যায় না। তাই ব্যর্থতার স্বাদ পেতেই হবে। কিন্তু একটা নির্দিষ্ট প্ল্যান রাখতে হয়। আর তাড়াহুড়ো করলে হয় না।

সংযুক্ত আরব আমিরাতে আইপিএলে স্পিন সহায়ক উইকেটই থাকবে। কুলদীপের দাবি, এমন কন্ডিশনে স্পিনারদের উপর দুর্দান্ত পারফর্ম করার চাপ থাকবে। তারকা এই স্পিনার বললেন, সংযুক্ত আরব আমিরশাহির পিচ স্পিন সহায়ক হবে। ফলে স্পিনাররা একটু বাড়তি অ্যাডভান্টেজ পাবে। কিন্তু তাতে চাপটাও বাড়বে স্পিনারদের উপর। কারণ সবাই আশা করবে প্রতিটা দলের স্পিনাররা যাতে ধারাবাহিকভাবে পারফর্ম করে। আমি তাই ফোকাসড আছি। চেষ্টা করব যাতে অনেক উইকেট নিতে পারি।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর