শিরোনাম
প্রকাশ : ২১ নভেম্বর, ২০২০ ২১:১৬

ভারত বনাম অস্ট্রেলিয়া, শামির কড়া বার্তা

অনলাইন ডেস্ক

ভারত বনাম অস্ট্রেলিয়া, শামির কড়া বার্তা

ভারত-অস্ট্রেলিয়া মানেই বাড়তি উত্তেজনা। মাঠের বাইরেও চলে পাল্টাপাল্টি হুঙ্কার। এসব নিয়েই আবারও মুখোমুখি দুই দল। ২৭ নভেম্বর থেকে সিডনিতে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজ। তবে মাঠে বল গড়ানোর আগে ভারতের পেসার মোহাম্মদ শামি মনে করেন, তিনি একেবারেই চাপে নেই। বরং ভাল পারফরম্যান্স করার ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি। আর এই আত্মবিশ্বাস এসেছে আইপিএলে ভাল পারফরম্যান্স করার জন্যই।

কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে এবারের আইপিএলে ২০টি উইকেট নেন এই তারকা পেসার। লিগে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ ডাবল সুপার ওভারে গড়িয়েছিল। সেই ম্যাচে বল হাতে সুপার ওভারে প্রতিপক্ষকে ৫ রান তুলতে দেননি শামি। বিসিসিআই টিভিতে তিনি বলেছেন, “কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে আইপিএলের পারফরম্যান্স আমাকে যথেষ্ট আত্মবিশ্বাস জুগিয়েছে। আমি ঠিক রাস্তাতেই রয়েছি। সবচেয়ে বড় অ্যাডভান্টেজ হল, চাপ না নিয়ে আসন্ন সিরিজের প্রস্তুতি নিচ্ছি।” শামি পরিষ্কার করে দিয়েছেন যে অস্ট্রেলিয়া যতই মনস্তাত্ত্বিক চাপে ফেলার চেষ্টা করে যাক, ভারতীয় শিবির রয়েছে ফুরফুরে মেজাজেই। 

করোনাভাইরাসের জন্য এবারের আইপিএল পিছিয়ে অনুষ্ঠিত হয়েছিল সেপ্টেম্বর থেকে। লকডাউনের সময়েও যে কোনও মুহূর্তে আইপিএল হতে পারে মনে করে প্রস্তুতিতে ডুবে ছিলেন এই পেসার।

শামি যদিও জানিয়েছেন, সীমিত ওভারের ফরম্যাট নয়, টেস্ট ক্রিকেটকেই তিনি ফোকাস করছেন। শামি বলেছেন, “টেস্ট ক্রিকেটের জন্য আমি লেংথ ও সিম মুভমেন্টের উপরে জোর দিচ্ছি। আমি সব সময়ে মনে করি ঠিকঠাক লেংথে বল করলে যে কোনও ফরম্যাটেই সাফল্য পাওয়া সম্ভব।”


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর