শিরোনাম
প্রকাশ : ১৫ ডিসেম্বর, ২০২০ ১১:০৯
আপডেট : ১৫ ডিসেম্বর, ২০২০ ১৫:০৪
প্রিন্ট করুন printer

ক্ষমা চাইলেন মুশফিক

অনলাইন ডেস্ক

ক্ষমা চাইলেন মুশফিক
গতকাল এভাবেই নাসুমের দিকে তেড়ে আসেন মুশফিক।

মাঠে মেজাজ হারানোর ঘটনায় ক্ষমা চাইলেন তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম।

মঙ্গলবার সকালে তার ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে ক্ষমা চান তিনি।

এতে মুশফিক বলেন, “সবাইকে আসসালামু আলাইকুম, সর্ব প্রথম আমার সমস্ত ভক্ত এবং দর্শকদের কাছে গতকাল ম্যাচ চলাকালীন ঘটে যাওয়া সেই ঘটনার জন্য আনুষ্ঠানিকভাবে ক্ষমা চাচ্ছি। ইতোমধ্যে খেলার পর সতীর্থ  নাসুমের কাছেও ক্ষমা চেয়েছি।

দ্বিতীয়ত, সর্বশক্তিমান আল্লাহর কাছেও ক্ষমা প্রার্থনা করছি। আমি সর্বদা মনে রাখি যে আমি সর্বোপরি একজন মানুষ এবং আমি যে অঙ্গভঙ্গি দেখিয়েছি তা মোটেই গ্রহণযোগ্য ছিল না। আমি প্রতিজ্ঞা করছি অদূর ভবিষ্যতে মাঠে এবং মাঠের বাইরে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি হবে না ইনশাআল্লাহ, জাযাকাল্লাহ খায়ের।”

উল্লেখ্য, গতকাল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ম্যাচে  ফরচুন বরিশালের ইনিংসে ফিল্ডিংয়ের সময় আক্রমণাত্মক আচরণ করেন বেক্সিমকো ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিম। ইনিংসের ১৭তম ওভারে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। ঢাকার তরুণ বাঁহাতি পেসার শফিকুল ইসলাম বল করছিলেন। ওভারের শেষ বলে শফিকুলের বাউন্সারে আফিফ স্কুপ করার চেষ্টা করেন। টাইমিংয়ে গড়বড় হওয়ায় বল যায় বাতাসে। শর্ট থার্ড ম্যানে থাকা নাসুম আহমেদের জন্য ক্যাচটা সহজই হওয়ার কথা ছিল। বলের দিকে চোখ রেখে ক্যাচ ধরার জন্য প্রস্তুত হচ্ছিলেন তিনি।

কিন্তু উইকেটকিপার মুশফিক দৌড়ে এসে নাসুমের নিশ্চিত ক্যাচ নিজেই ধরলেন। এরপর আফিফের আউটের উদযাপন না করে উল্টো নাসুমকে কিছু কড়া কথা শুনিয়ে দেন। হাত নেড়ে মারার ভঙ্গিও করেন।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য