১৮ জানুয়ারি, ২০২১ ০৮:৫৬

লিভারপুলকে রুখে দিয়ে শীর্ষ স্থান ধরে রাখল ম্যানইউ

অনলাইন ডেস্ক

লিভারপুলকে রুখে দিয়ে শীর্ষ স্থান ধরে রাখল ম্যানইউ

ম্যানচেস্টার ইউনাইটেডকে হারাতে পারলে পয়েন্ট তালিকার শীর্ষস্থান ফিরে পেত লিভারপুল। কিন্তু তা আর হল না। বর্তমান চ্যাম্পিয়ন অলরেডদের রুখে দিয়েছে ম্যান ইউনাইটেড।

নিজেদের মাঠে ম্যাচ শেষে রেড ডেভিলদের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে তালিকার তিনেই শোভা পাচ্ছে লিভারপুলের নাম। ইংলিশ প্রিমিয়ার লীগের ম্যাচে রবিবার অ্যানফিল্ডে গোলশূন্য সমতায় শেষ হয় লিভারপুল-ম্যানচেস্টার ইউনাইটেড দ্বৈরথ।

১৮ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষ স্থান ধরে রেখেছে ম্যানইউ। সমান ম্যাচে লিভারপুলের সংগ্রহ ৩৪ পয়েন্ট। আগেরদিন সাউদাম্পটনের বিপক্ষে ২-০ গোলে জয় পায় লেস্টার সিটি। তালিকার দ্বিতীয় স্থানে ১৮ ম্যাচে লেস্টারের সংগ্রহ ৩৫ পয়েন্ট।

এদিন হারও দেখতো পারতো আসরের বর্তমান চ্যাম্পিয়নরা।
ম্যাচের দ্বিতীয়ার্ধে ম্যানচেস্টার ইউনাইটেডের জোড়ালো দুই প্রচেষ্টা রুখে দেন লিভারপুলের ব্রাজিলিয়ান গোলরক্ষক অ্যালিসন। প্রথমে পর্তুগিজ মিডফিল্ডার ব্রুনো ফারনানদেজ ও পরে ফরাসি তারকা পল পগবাকে হতাশায় ডোবান ব্রাজিলিয়ান গোলরক্ষক।

এদিন লিগের আরেক ম্যাচে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৩-১ গোলে জয় পায় কোচ হোসে মরিনহোর টটেনহ্যাম হটস্পার। ১৮ ম্যাচে স্পারদের সংগ্রহ ৩৩ পয়েন্ট। ১৬ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে ভালো মতোই দৌড়ে রয়েছে ম্যানচেস্টার সিটি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর