১৮ জানুয়ারি, ২০২১ ১৯:৪৬

জেনে নিন টি-স্পোর্টসের সব অফিশিয়াল যোগাযোগমাধ্যম

অনলাইন ডেস্ক

জেনে নিন টি-স্পোর্টসের সব অফিশিয়াল যোগাযোগমাধ্যম

দেশের খেলার জগতে যুক্ত হয়েছে স্যাটেলাইট টিভি চ্যানেল 'টি-স্পোর্টস'। শুরু থেকেই চ্যানেলটি খেলাপ্রেমীদের কাছে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে। এই সুযোগ নিয়ে সোশ্যাল সাইটগুলোতে কিছু অসাধু ব্যক্তি টি-স্পোর্টসের নামে পেইজ খুলে মানুষকে বিভ্রান্ত করছে। খেলাপ্রেমীদের এসব বিভ্রান্তি দূর করতে এক বিবৃতিতে নিজেদের সব অফিশিয়াল যোগাযোগমাধ্যমের তালিকা প্রকাশ করেছে টি-স্পোর্টস কর্তৃপক্ষ।

বিবৃতিতে বলা হয়েছে, সুপ্রিয় খেলাপ্রেমী বন্ধু ও সহযাত্রী, দেশের মানুষকে খেলাধুলার আনন্দ দেওয়া এবং খেলার অঙ্গনে জোয়ার তৈরি করাই টি-স্পোর্টসের লক্ষ্য। আমাদের বিশ্বাস, খেলা এক সুস্থ বিনোদনচর্চার ক্ষেত্র এবং গণমাধ্যমের কাজ সেই চর্চারই বিকাশ করা। আমরা চাই, আনন্দ-বিনোদনে মানুষকে অনুপ্রাণিত করতে। আমাদের উদ্দেশ্য, ভালোকে আরো ভালো করে তোলার পথের সন্ধান দেওয়া। খেলা-খেলোয়াড়ের বা সংগঠন-সংগঠকের মন্দ সমালোচনায় আমরা বিশ্বাস করি না।

আমরা প্রতিশ্রুতিবদ্ধ, সবাইকে জীবনাচরণে নিষ্কলঙ্ক এবং সুন্দর দেহমনের মানুষ হয়ে ওঠার প্রেরণা জোগানোয়। অনধিকারচর্চা, ব্যঙ্গাত্মক মন্তব্য, পক্ষপাতমূলক প্রতিক্রিয়া, কূট-সমালোচনার আমরা ঘোর বিরোধী। সবাইকে আপন করে নেওয়া এবং উন্নয়নের পথে রওনা হতে উদ্বুদ্ধ করাই আমাদের প্রতিশ্রুতি। 

সম্প্রতি টি-স্পোর্টসের নাম ব্যবহার করে নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে বহু পেইজের অস্তিত্ব লক্ষ করা যাচ্ছে। সেসব পেইজে নানা কটূক্তি ও ব্যঙ্গাত্মক মন্তব্য ও উদ্দেশ্যপ্রণোদিত প্রতিক্রিয়ার প্রচার আমাদের চোখে পড়েছে। অগ্রহণযোগ্য, অনৈতিক এবং অবৈধ সেসব প্রচারের সঙ্গে টি-স্পোর্টসের প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো যোগাযোগ, সংযোগ বা সম্পর্ক নেই।

টি-স্পোর্টসের ভাবাদর্শবিরোধী সেসব পেইজে প্রকাশিত যাবতীয় খবর, তথ্য, মন্তব্য, প্রতিক্রিয়া ও সমালোচনার দায় টি-স্পোর্টসের নয়। আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, অসাধু ওইসব পোস্ট প্রচার করায় টি-স্পোর্টসের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। আমরা উদ্বিগ্ন, বিব্রত ও ক্ষুব্ধ। 
টি-স্পোর্টসের অফিশিয়াল যোগাযোগ মাধ্যম – 
ফেসবুক পেইজ : 
https://www.facebook.com/tsportsbd

ফেসবুক গ্রুপ : 
https://www.facebook.com/groups/fan.cub

ইউটিউব চ্যানেল : https://www.youtube.com/TSportsbd 
ইনস্টাগ্রাম : https://www.instagram.com/tsports.bd/
টুইটার : https://twitter.com/tsportsbd
ওয়েবসাইট : www.tsports.com
ফেসবুক ফ্যান পেইজ-
ঢাকা : 
https://www.facebook.com/tsports.dhk/

চট্টগ্রাম : 
https://www.facebook.com/tsports.ctg/

ময়মনসিংহ : 
https://www.facebook.com/tsports.mym/

বরিশাল : 
https://www.facebook.com/tsports.barisal/

সিলেট : 
https://www.facebook.com/tsports.syl/

খুলনা : 
https://www.facebook.com/tsports.khu/

রাজশাহী : 
https://www.facebook.com/tsports.raj/

রংপুর : 
https://www.facebook.com/tsports.rang/

আসুন, ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে খেলাধুলার প্রতি ভালোবাসা থেকে সবাই মিলে দেশ ও দশের কল্যাণে হাতে হাত মিলিয়ে কাজ করি। লড়াকু বাঙালিকে ক্রীড়াজাতি হিসেবে গড়ে তুলি।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর