শিরোনাম
প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ০১:৫৪
আপডেট : ২৫ জানুয়ারি, ২০২১ ০২:১১
প্রিন্ট করুন printer

সালাহ’র জোড়া গোলেও জয় পায়নি লিভারপুল, শেষ ষোলোয় ম্যানইউ (ভিডিও)

অনলাইন ডেস্ক

সালাহ’র জোড়া গোলেও জয় পায়নি লিভারপুল, শেষ ষোলোয় ম্যানইউ (ভিডিও)

এফএ কাপে লিভারপুলকে হারিয়ে শেষ ষোলো নিশ্চিত করলো ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যানইউর হয়ে জয় নিশ্চিত করা গোলটি আসে ব্রুনো ফার্নান্দেসের ফ্রি-কিক থেকে।

রবিবার রাতে ওল্ড ট্রাফোর্ডে রোমাঞ্চকর ম্যাচে লিভারপুলকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ ষোলোয় ইউনাইটেডের প্রতিপক্ষ ওয়েস্ট হ্যাম।

রোমাঞ্চকর ম্যাচ লিভারপুলের হয়ে জোড়া গোল করেছেন মোহামেদ সালাহ। ম্যানইউর জয় নিশ্চিত করা গোলটি আসে ব্রুনো ফার্নান্দেসের ফ্রি-কিক থেকে। স্বাগতিকদের হয়ে বাকি দুই গোল করেছেন ম্যাসন গ্রিনউড এবং মার্কাস রাশফোর্ড।

ইউনাইটেড প্রতিযোগিতাটির দ্বিতীয় সর্বোচ্চ ১২ বারের চ্যাম্পিয়ন। এই ম্যাচেও দলটি চ্যাম্পিয়নের মতোই খেলেছে। যদিও খেলার মাত্র ১৮তম মিনিটেই এগিয়ে গিয়েছিল লিভারপুল। রবার্তো ফিরমিনোর পাস ধরে ডি-বক্সে ঢুকে চিপ শটে এগিয়ে আসা গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে পাঠান সালাহ।

লিভারপুলের এগিয়ে যাওয়ার স্বস্তি দীর্ঘায়িত হতে দেয়নি ইউনাইটেড। ২৬তম মিনিটে পাল্টা আক্রমণে সমতায় ফেরে স্বাগতিকরা। মাঝমাঠ থেকে রাশফোর্ডের লম্বা করে বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে গোলরক্ষক আলিসনকে পরাস্ত করে লক্ষ্যভেদ করেন গ্রিনউড।

দ্বিতীয়ার্ধের শুরুতেই রাশফোর্ডের গোলে এগিয়ে যায় ইউনাইটেড। তবে ৫৮তম মিনিটেই সমতায় ফেরান সালাহ। তবে লিভারপুলের সব আশা শেষ হয়ে যায় ৭৮তম মিনিটে। দুর্দান্ত এক ফ্রি-কিকে ইউনাইটেডের জয়সূচক গোলটি করেন ফার্নান্দেস।  

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর