শিরোনাম
২ আগস্ট, ২০২১ ১৯:৪৪

সেই পাকিস্তানি ক্রিকেটপ্রেমী সারিমের হতাশ চেহারার ছবি হংকং মিউজিয়ামে!

অনলাইন ডেস্ক

সেই পাকিস্তানি ক্রিকেটপ্রেমী সারিমের হতাশ চেহারার ছবি হংকং মিউজিয়ামে!

হংকংয়ের মিম মিউজিয়ামে সারিম আখতারের হতাশ চেহারার ছবি

পাকিস্তানি ক্রিকেটপ্রেমী সারিম আখতারের হতাশ চেহারার যে ভাইরাল ছবি নিয়ে অসংখ্য মিম তৈরি হয়েছে, সেটাই এবার জায়গা করে নিয়েছে হংকংয়ের মিম মিউজিয়ামে।

২০১৯ সালে ওয়ানডে বিশ্বকাপের গ্যালারিতে দাঁড়িয়ে হতাশার এক্সপ্রেশন দিয়ে তিনি বিখ্যাত হয়ে গিয়েছিলেন। তাকে নিয়ে লাখ লাখ মিম তৈরি হয়েছিল। এখনও মিম তৈরিতে সোশ্যাল সাইটে বিখ্যাত সারিম আখতার। পাকিস্তানি এই ক্রিকেটপ্রেমীর সে ছবিই এবার জায়গা করে নিয়েছে হংকংয়ের মিম মিউজিয়ামে।

হংকংয়ের এই জাদুঘরটি বিশ্বের প্রথম মিম মিউজিয়াম। সেখানে জায়গা পেয়েছে সারিমের সেই ভাইরাল হওয়া ছবি।

২০১৯ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার কাছে ৪১ রানে হেরেছিল পাকিস্তান। তারপর সারিমের কোমরে হাত রেখে বেজার মুখে দাঁড়িয়ে থাকার ছবি ভাইরাল হয়েছিল। সারিমের বোন আবিষ্কার করেন, তার বড় ভাইয়ের সেই ছবি হংকংয়ের মিউজিয়ামে জায়গা পেয়েছে। 

সারিমের বোন আবিষ্কার করেন যে, তার ভাইয়ের মিম ছবি রয়েছে হংকংয়ের মিউজিয়ামেই। পরনে লাল-নীল চেক শার্ট, তার ওপর চ্যান খোলা হাফ স্লিভ পাফার জ্যাকেট। ভদ্রলোক কোমরে দু'হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। 

টুইটারে সারিমের বোন লিখেন, 'হংকং মিউজিয়ামে তোমাকে দেখলাম। কতটা খুশি হয়েছি বলে বোঝাতে পারব না। তোমার জন্য আমি গর্বিত। তুমি সত্যিকারের কিংবদন্তি।' 

জবাবে সারিম লিখেন, 'দারুণ লাগছে। পাকিস্তানের প্রতিনিধিত্ব করতে পেরেছি।' সারিম এই খবর সোশ্যাল সাইটে পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়েছে। সবাই তাকে অভিনন্দন জানাচ্ছেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর