৯ সেপ্টেম্বর, ২০২১ ১৭:১৩

'টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে হারাতে পারে পাকিস্তান'

অনলাইন ডেস্ক

'টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে হারাতে পারে পাকিস্তান'

আজহার মাহমুদ

আগামী ২৪ অক্টোবর ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শিরোপার লড়াই শুরু করবে পাকিস্তান।টি-টোয়েন্টি বিশ্বকাপের ‘বি’ গ্রুপে রয়েছে পাকিস্তান। আর যেখানে তাদের প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী ভারত, নিউজিল্যান্ড, আফগানিস্তান এবং বাছাইপর্ব উতরে যাওয়া দুটি দল।

এখন পর্যন্ত বিশ্বকাপের কোনো সংস্করণে টিম ইন্ডিয়াকে হারাতে পারেনি পাকিস্তান। তবে এবার প্রতিবেশিদের বিপক্ষে তারা জিততে পারে বলে বিশ্বাস করেন সাবেক পাকিস্তানি অলরাউন্ডার আজহার মাহমুদ।

ক্রিকেট পাকিস্তান ডটকমকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, বিশ্বমঞ্চে পাকিস্তানের ওপর প্রভাব বিস্তার করে ভারত। তবে তাদের হারানোর সক্ষমতা রয়েছে মেন ইন গ্রিনদের।

আজহার বলেন, ‘এটি কঠিন ম্যাচ হবে। বর্তমানে ভারত খুব ভালো খেলছে। পাকিস্তানকে হারাতে চাইবে তারা। তবে বাবর-আফ্রিদিরা ক্লিক করলে আমি নিশ্চিত, আমরা মেন ইন ব্লুদের হারাতে পারব।’

আগামী ১৭ অক্টোবর সংযুক্ত আরব আমিরাতে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। এ সংস্করণের বিশ্বমঞ্চে বরাবরই ভালো করে পাকিস্তান। এবারও দারুণ কিছু করার ব্যাপারে আশাবাদী আজহার। বাবর বাহিনী সেমিফাইনাল খেলতে পারে বলে মনে করেন তিনি। এমনকি তা জিতে ফাইনালেও নাম লেখাতে পারে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর