২ জানুয়ারি, ২০২২ ০৪:০২

দুই বছর পর অস্ট্রেলিয়া দলে ফিরছেন উসমান খাজা!

অনলাইন ডেস্ক

দুই বছর পর অস্ট্রেলিয়া দলে ফিরছেন উসমান খাজা!

উসমান খাজা।

দুই বছর পর অস্ট্রেলিয়ার টেস্ট দলে জায়গা পেতে চলেছেন উসমান খাজা। করোনায় আক্রান্ত হয়ে অ্যাশেজের চতুর্থ টেস্ট থেকে ছিটকে গেছেন ট্রাভিস হেড। সেই জায়গায় দলে আসার সম্ভাবনা রয়েছে তার। অস্ট্রেলিয়ার দল পরিচালন সমিতির পক্ষ থেকে তেমনই ইঙ্গিত পাওয়া গেছে।

একসময় অস্ট্রেলিয়ার টেস্ট দলে নিয়মিত সুযোগ পেলেও বছর দুয়েক ধরে খাজাকে দেখা যাচ্ছে না। মিডল অর্ডারে একাধিক ব্যাটার উঠে আসায় দলে অনিয়মিত হয়ে পড়েছেন তিনি। তবে হেডের জায়গা নিতে তিনি যে প্রস্তুত, সেটা জানিয়েছেন খাজা।

তিনি বলেছেন, আপাতত আমার কাছে মাত্র একটা ম্যাচেই খেলার সুযোগ রয়েছে। আমি পরিস্থিতিটা বুঝতে পারছি। আশা করি মাঠে গিয়ে শতরান করে নিজের গুরুত্বটা বোঝাতে পারব। যদি সেটা না-ও হয়, তা-ও আগামী দিনে ভাল ক্রিকেট খেলার প্রতিশ্রুতি দিতে পারি।

আগামী মার্চ-এপ্রিলে পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া। খাজা চাইছেন, সেই দলে নিজের জায়গা পাকা করতে। তিনি বলেন, এখন আমার কাছে একটা ম্যাচে খেলার সুযোগ রয়েছে। সেটা না পেলেও আমি জানি, উপমহাদেশে অনেক ক্রিকেট খেলতে চলেছি আমরা। ওখানে বরাবরই স্বচ্ছন্দ বোধ করি খেলতে। কঠোর পরিশ্রম করছি। যখনই সুযোগ পাব, নিজের সেরাটা দেব।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর