৩১ মে, ২০২২ ১৩:৩০

বায়ার্ন অধ্যায় শেষ, ঘোষণা লেভানডফস্কির

অনলাইন ডেস্ক

বায়ার্ন অধ্যায় শেষ, ঘোষণা লেভানডফস্কির

রবার্ট লেভানডফস্কি

তার সঙ্গে বায়ার্ন মিউনিখের অধ্যায় শেষ হয়ে গেছে। কোনও অবস্থাতেই নতুন মৌসুমে বুন্দেসলিগা চ্যাম্পিয়ন দলের জার্সিতে তাকে আর দেখা যাবে না। সোমবার নিজের মুখেই তা জানিয়ে দিলেন রবার্ট লেভানডফস্কি।

আগামী সপ্তাহ থেকে শুরু হতে চলেছে নেশনস লিগ। সেজন্য ইতোমধ্যেই পোল্যান্ড দলের হয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন তিনি। সোমবার সাংবাদিকদের লেভানডফস্কি বলেন, “একটা বিষয় স্পষ্ট হয়ে যাওয়া ভাল। আমার সঙ্গে বায়ার্নের সমস্ত  গল্প শেষ হয়ে গেছে। গত কয়েক মাসে যা হয়েছে, তারপর কল্পনাও করতে পারি না যে, নতুন মৌসুমে ওই দলের হয়ে খেলব।”

তিনি আরও বলেন, “দু’পক্ষের কাছেই সবচেয়ে ভাল হয়, যদি মসৃণভাবে ট্টান্সফার পর্বের সমাপ্তি ঘটে।”

প্রসঙ্গত, এই মৌসুমের শেষ দিকে লেভানডফস্কি ইঙ্গিত দিয়েছিলেন, তিনি বায়ার্ন ছাড়তে চলেছেন। তবে সেই সম্ভাবনা খারিজ করে দিয়েছিলেন বায়ার্ন মিউনিখের নতুন কর্মকর্তা, কিংবদন্তি গোলকিপার অলিভার কান। তার দাবি ছিল, লেভানডফস্কির মতো ফুটবলারকে ছেড়ে দেওয়ার প্রশ্নই ওঠে না।

জার্মান সংবাদমাধ্যমের খবর, নতুন চুক্তি নিয়ে তার সঙ্গে মনোমালিন্য হয় বায়ার্ন কর্তাদের। ৩৩ বছরের তারকা বেশ কিছু কর্মকর্তার আচরণে খুশি হতে পারেননি। তখনই সিদ্ধান্ত নিয়ে ফেলেন, এই মৌসুম শেষ হলেই বায়ার্নের সঙ্গে সম্পর্ক শেষ করে ফেলবেন। অনেক চেষ্টা করেও তাকে নিজের সিদ্ধান্ত থেকে ফেরানো যায়নি।

গত মাসে বায়ার্নের স্পোর্টস ডিরেক্টর হাসান সালিয়ামিদজিচ জানিয়ে দেন, লেভানডফস্কি আর এই ক্লাবে থাকতে রাজি নন। তার সঙ্গে ক্লাবকর্তারা বেশ কয়েকবার বৈঠক করার পরও বরফ গলেনি। ফলে তাকে বাদ দিয়েই নতুন মৌসুমে দল তৈরি করবে বায়ার্ন। ঘটনা হল, ২০২৩ সাল পর্যন্ত বায়ার্নের সঙ্গে চুক্তি রয়েছে লেভানডফস্কির। এই পরিস্থিতিতে তিনি ক্লাব ছাড়তে চাইলে ফ্রি ফুটবলার হিসেবে যোগ দিতে পারেন অন্য ক্লাবে।

জানা গেছে, লেভানডফস্কি সেই প্রস্তাবেও সম্মতি দিয়েছেন। ইউরোপের বেশ কয়েকটি ক্লাব তাকে পাওয়ার আগ্রহ দেখালেও পোলিশ তারকার নিজের পছন্দ বার্সেলোনা। নতুন মৌসুমে তাকে ক্যাম্প ন্যু’তে আনার জন্য উৎসাহী নতুন ম্যানেজার জাভি হার্নান্দেসও। সূত্র: গোল ডটকম

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর