১৯ জুলাই, ২০২২ ০৮:৫৫

জাম্পাকে ফেরালো অস্ট্রেলিয়া

অনলাইন ডেস্ক

জাম্পাকে ফেরালো অস্ট্রেলিয়া

অ্যাডাম জাম্পা (ফাইল ছবি)

আসন্ন নিউজিল্যান্ড এবং জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দলে ফেরানো হচ্ছে লেগস্পিনার অ্যাডাম জাম্পাকে। এই দুই সিরিজের জন্য ১৪ দলের স্কোয়াড ঘোষণা করেছে অজি ক্রিকেট বোর্ড।

এদিকে বিশ্রাম দেওয়ার লক্ষ্যে এই দুই সিরিজ থেকে বাদ দেওয়া হচ্ছে অজি দলের তারকা ক্রিকেটার এবং টেস্ট দলের অধিনায়ক প্যাট কামিন্সকে।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে শুরু করে আসছে গ্রীষ্ম মৌসুমে কামিন্সকে পুরো ফিট পেতে এমন সিদ্ধান্ত নিয়েছে অজি ক্রিকেট বোর্ড। কামিন্স ছাড়াও এই দুটি সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে ব্যাটসম্যান ট্রাভিস হেডকে। এই ক্রিকেটারও প্রথম সন্তানের অপেক্ষায় কাটাবেন এই ছুটি।

আগস্টের শেষ সপ্তাহে টাউন্সভিলে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে শুরু হবে অজিদের মিশন। ২৮, ৩১ আগস্ট এবং ৩ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এর তিনদিন পর শুরু হবে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ। ৬, ৮ ও ১১ সেপ্টেম্বর কেয়ার্ন্সে জিম্বাবুয়ের বিপক্ষে খেলবে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স কেয়ারি, ক্যামেরন গ্রিন, জশ হেইজেলউড, মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জ্যাম্পা।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর